1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

সলঙ্গায় মর্নিং ষ্টার সংগঠনের উদ্যোগে খাবার বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৪৪৭ জন পড়েছেন

লিখন আহমেদ সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন পাটধারী গ্রামের বহুল আলোচিত সংগঠন মর্নিং ষ্টার সংগঠন তাদের নিজ উদ্যোগে আজ (২৫ এপ্রিল) শনিবার সকালে নিজ গ্রামের অসহয়,নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতারণ করেন।

সভাপতি মোঃ জামানুল ইসলাম শেখ ঝন্টুর সভাপত্বিতে সাধারণ সম্পাদক মোঃ কাওছার হোসেন খকন এর সঞ্চালনায় এ খাদ্য সামগ্রী বিতারণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ১ নং পাটধারী ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাকাওয়াত হোসেন বিশিষ্ট সমাজ সেবক এম,এ হাসিবুল করিম, সাংবাদিক সরোয়ার মোরশেদ পলাশ উক্ত সংগঠনের ক্যাশিয়ার মোঃ আঃ মালেক তালুকদার জগলু সদস্য মোঃ আমিনুল ইসলাম আকন্দ মোঃ জামিরুল ইসলাম খান মোঃ ফরিদুল ইসলাম ফরিদ মোঃ আঃ করিম শেখ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এবিষয়ে উক্ত সংগঠনের সভাপতি মোঃ জামানুল ইসলাম শেখ ঝন্টু বলেন করোনাভাইরাসের প্রভাব শুধু বাংলাদেশে নয় এটা সাড়া পৃথীবি জুড়ে,মানুষ এখন খুব বিপদে আছে তাই সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীরা যদি এগিয়ে আসে তাহলে হয়তো লকডাউনে কর্মহীন হয়ে পরা মানুষগুলো একটু সস্থির নিশ্বাস ফেলতে পারবে।

আমাদের তরফ থেকে যতটুকু সম্ভব হয়েছে করেছি এবং যার যার অবস্থান থেকে যতটা সম্ভব সাহায্যর হাত বারিয়ে দিবেন আর এই ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি র্নিদেশ মতে সকলে ঘরে থাকবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: