1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

‘অযথা’ মিউজিক ভিডিও নিয়ে তামিম-তাকিয়া

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৮৭০ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ কণ্ঠশিল্পী আল তামিম এবং আলিফ দিপ্ত নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন। ফেনী জাংশন ২ অ্যালবামের অন্যতম সেরা ‘অযথা’ গানের মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। যেখানে অভিনয় করেছেন জনপ্রিয় সংগীত শিল্পী আল তামিম এবং মডেল জেবা তাকিয়া শুকরিয়া।

‘অযথা’ শিরোনামের গানটির লিরিক্স ও মিউজিক করেছেন আল তামিম নিজেই। এ.কে.এম তৌহিদ হাসানের পরিচালনায় গানের মিক্সিং এবং মাষ্টারিং করেছেন ম্যাক প্রডাকশন। ভিডিওর প্রযোজক এবং কাস্টিং ডিরেক্টর ছিলেন রাহুল রায় মিসুক। ভিডিও ইডিটিং করেছেন মিনার আহমেদ নিলয়। সহকারী পরিচালক হিসেবে ছিলেন জাহিদুল ইসলাম। ড্রোন ক্যামেরায় ছিলেন ফয়সাল হোসাইন। শাকিল শুভ ও সাইফুল ইসলাম সাইফ ছিলেন সুটিং সহযোগীতায়।

গত ২০ এপ্রিল গানটি ‘আল তামিম অফিসিয়াল’ ইউটিউব চ্যানেলের রিলিজ করা হয়। মিউজিক ভিডিওটি অফিসিয়াল ভাবে ইউটিউবে প্রকাশ করার পর ব্যাপক সাড়া পেয়েছে।

প্রযোজক রাহুল রায় মিসুক বলেন, এর আগে আমার বেশ কয়েকটি গানের ভিডিও শ্রোতা-দর্শক দেখেছেন। তারা আমার গান পছন্দ করেছেন। তাদের ভালোলাগার জন্যই নতুন আরেকটি গানের ভিডিও করেছি। এ গানটিও ব্যাপক সাড়া পেয়েছে।

শামীম শিকদার

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: