1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিক্ষক হত্যার প্রতিবাদে নাগরপুরে মানববন্ধন ভারতের পুলিশ কমিশনারের আমন্ত্রণে মাদক বিরোধী সেমিনার ও রেলিতে বাংলাদেশের রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন: হাসান ইকবাল নাগরপুরে ৫০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার বন্ধ হচ্ছে ঠাকুরগাঁও পৌরসভার মধ্যে টোল আদায় ভারতে জেল খেটে বেনাপোল দিয়ে দেশে ফিরেছে ২৫ জন তরুন তরুনী সিলেটে বর্ন্যার্তদের মাঝে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ  ঠাকুরগাঁওয়ে শহীদ জননী জাহানারা ইমামের ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাগরপুরে নানা কর্মসূচি

রায়গঞ্জের ধলজানে প্রতিপক্ষের অতর্কিত হামলায় এক নারী আহত।

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৩৭৩ জন পড়েছেন

স্টাফরিপোর্টারঃসিরাজগঞ্জের রায়গঞ্জের পল্লীতে প্রতিপক্ষের অতর্কিত হামলায় রেজিয়া বেগম(৫৫) গুরুত্বরভাবে আহত হয়েছে। এদিকে আহত রেজিয়াকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ মঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিব ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার সকাল ১০টার দিকে রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের ধলজান গ্রামে।

জানাগেছে,রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের ধলজান গ্রামের নুর মোহাম্মাদ সেখের পুত্র জামাল উদ্দিন এর বসতবাড়ীর জায়গা নিয়ে একই গ্রামের জেলাব এর ছেলে লুৎফর ও লতিফের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই এক পর্যায়ে গত রোববার সকাল ১০টার দিকে জামাল উদ্দিনের স্ত্রী রেজিয়া বেগম(৫৫) তার নিজ বসতগৃহের মেঝের মাটি অন্যত্র সরানোর জন্য কাজ করতে থাকে। এমন সময় ওই পুর্ব বিরোধকে পুঁজি করে লুৎফর(৪০)লতিফ (৪৫)এবং লুৎফর এর স্ত্রী লিলি বেগম(৩৫),ছেলে রনী(২০),বোন আছিয়া(৩৫) ও ভাগ্নি পপি(২১) দলবেঁধে রামদাসহ দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে রেজিয়া বেগমের উপর অতর্কিতভাবে হামলা চালায় এবং সরাসরি রামদা দিয়ে মাথায় তার আঘাত করে। এসময় রক্তাক্ত জখমী রেজিয়া বেগম সজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে যায়। এসময় তারা ওই অবস্থাতেই তাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে।

এদিকে সজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে থাকা রেজিয়া বেগমের পরিবারের লোকজনের আত্নচিৎকার শুনে স্থানীয় প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিব ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বর্তমানে সে হাসপাতালের ৪ তলায় ১৬ নং কক্ষের ১৫ নং বেডে চিকিৎসাধীন রয়েছে। তবে আহত রেজিয়া বেগমের অবস্থা আশংকাজনক বলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.ফরিদুল ইসলাম,ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা.রোকন উদ্দীন ও ডা.ফয়সাল আহমেদ জানিয়েছেন এবং তারা তিনজনই স্বাক্ষর করে জখমি রেজিয়া বেগমকে মেডিকেল সনদপত্র প্রদান করেছেন। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে আহত রেজিয়া বেগমের পরিবারের লোকজনকে তারা আবারো নানাভাবে ভয়ভীতি ও হুমকি-ধামকি প্রদর্শন করছে। তাদের হুমকিতে ভুক্তভোগি পরিবারটি চরম নিরাপত্তাহীন হয়ে পড়েছে। ফলে নিরাপত্তাহীন পরিবারটি প্রশাসনের আশুহস্তক্ষেপ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা