1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

আউলিয়াপুর, দেবীপুর ও শুখানপুখুরী ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করলেন- তুষার

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৫২৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সদর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার।


মঙ্গলবার দুপুর ২টার দিকে ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদে ১০০ শত, ১৫ নং দেবীপুর ইউনিয়ন পরিষদে ১০০শত ও ১৮ নং শুখান পুখুরী ইউনিয়ন পরিষদে ১০০শত মোট তিনটি ইউনিয়নের ৩০০ জন অসহায়, কমহীন ও দরিদ্র ব্যক্তির মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ৫০০ গ্রাম তেল, ৭৫০ গ্রাম সোলা, ৫০০ গ্রাম লবন, ৫০০ গ্রাম মুড়ি বিতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- আউলিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল, দেবীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, শুখান পুখুরী ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান সহ প্রত্যেক ইউনিয়নের ইউ.পি সদস্যসহ স্থানীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
সদর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার বলেন, অসহায় দরিদ্র মানুষের কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে আজ আউলিয়াপুর, দেবীপুর, শুখান পুখুরী ইউনিয়নের চেয়ারম্যানের নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
তিনি কিছু দিন আগে ৫০০টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। এভাবে পর্যায়ক্রমে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেব। কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষদের জন্য অক্লান্ত ভাবে পরিশ্রম করে যাচ্ছ। আপনাদের ভয়ের কোন কারণ নেই। এ সময় তিনি জাতির এ ক্লাতিলগ্নে সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: