1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

কালিগঞ্জে সাংবাদিক পরিবারে সন্ত্রাসী হামলায় ৬ জন আহত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১৩৮ জন পড়েছেন

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ(সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরা কালিগঞ্জের পল্লীতে একটি তুচ্ছ ঘটনার জের ধরে এক সাংবাদিক পরিবারের ৬ জনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

ওই ঘটনায় মারাত্মক আহত সাংবাদিক শেখ আব্দুল হামিদ, তার পিতা শেখ আব্দুর রশিদ, মাতা আছিয়া বেগম বর্তমানে কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সরেজমিন ও থানা সুত্রে জানাগেছে, মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার কুশুলিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে শেখ আব্দুস সোবহান ও তার দুই পুত্র রাশিদুল ইসলাম, মনিরুল ইসলাম পুর্ব পরিকল্পিত ভাবে সাংবাদিক আব্দুল হামিদের লেবু গাছের ডাল কাটতে থাকে। সংবাদ পেয়ে আব্দুল হামিদ গাছ কাঁটতে বাঁধা দিতে গেলে তারা দা, লাঠী ও লোহার রড নিয়ে তার উপরে অতর্কিত ভাবে হামলা করে।

এসময় সাংবাদিক হামিদের পিতা শেখ আঃ রশিদ(৭৫), মাতা আছিয়া বেগম (৬২), পুত্র রাজিফুর রহমান ও রায়হান কবীর (২৩) ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা নিরস্ত্র সকলকে পিটিয়ে মারাত্মকভাবে যখম করে।

ওই ঘটনায় ৩ জন কালিগঞ্জ হাসপাতালে ভর্তি হয়েছে ও অপর ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কালিগঞ্জ থানায় মঙ্গলবার বিকালে রাশিদুল গংদের বিরুদ্ধে এজাহার দায়ের করেছে সাংবাদিক শেখ আব্দুল হামিদ।

ঘটনার সত্যতা জানতে কালিগঞ্জ থানার চৌকস অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন বলেন, মারপিটের ঘটনায় উভয় পক্ষ থানায় এসেছিল। অভিযোগ পেলে তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা