1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কালিগঞ্জে সাংবাদিক পরিবারে সন্ত্রাসী হামলায় ৬ জন আহত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ২২৮ জন পড়েছেন

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ(সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরা কালিগঞ্জের পল্লীতে একটি তুচ্ছ ঘটনার জের ধরে এক সাংবাদিক পরিবারের ৬ জনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

ওই ঘটনায় মারাত্মক আহত সাংবাদিক শেখ আব্দুল হামিদ, তার পিতা শেখ আব্দুর রশিদ, মাতা আছিয়া বেগম বর্তমানে কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সরেজমিন ও থানা সুত্রে জানাগেছে, মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার কুশুলিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে শেখ আব্দুস সোবহান ও তার দুই পুত্র রাশিদুল ইসলাম, মনিরুল ইসলাম পুর্ব পরিকল্পিত ভাবে সাংবাদিক আব্দুল হামিদের লেবু গাছের ডাল কাটতে থাকে। সংবাদ পেয়ে আব্দুল হামিদ গাছ কাঁটতে বাঁধা দিতে গেলে তারা দা, লাঠী ও লোহার রড নিয়ে তার উপরে অতর্কিত ভাবে হামলা করে।

এসময় সাংবাদিক হামিদের পিতা শেখ আঃ রশিদ(৭৫), মাতা আছিয়া বেগম (৬২), পুত্র রাজিফুর রহমান ও রায়হান কবীর (২৩) ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা নিরস্ত্র সকলকে পিটিয়ে মারাত্মকভাবে যখম করে।

ওই ঘটনায় ৩ জন কালিগঞ্জ হাসপাতালে ভর্তি হয়েছে ও অপর ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কালিগঞ্জ থানায় মঙ্গলবার বিকালে রাশিদুল গংদের বিরুদ্ধে এজাহার দায়ের করেছে সাংবাদিক শেখ আব্দুল হামিদ।

ঘটনার সত্যতা জানতে কালিগঞ্জ থানার চৌকস অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন বলেন, মারপিটের ঘটনায় উভয় পক্ষ থানায় এসেছিল। অভিযোগ পেলে তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: