1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

নড়াইলকে লকডাউন ঘোষণা \ আজ মঙ্গলবার বিকেল ৩টা থেকে কার্যকর

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৬০৯ জন পড়েছেন
নড়াইল প্রতিনিধি ঃ  নড়াইল জেলা আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেল ৩টা থেকে এ লকডাউন কার্যকর হবে। অন্য জেলার সাথে এ জেলায় এবং এক উপজেলার সাথে অন্য উপজেলায় আসা-যাওয়া বন্ধ থাকবে। এছাড়া যেকোনো গণপরিবহন ও জনসমাগম নিষিদ্ধ থাকবে।
তবে জরুরি পরিসেবা লকডাউনের আওতার বাইরে থাকবে। নড়াইলে করোনায় আক্রান্তের সংখ্যা হঠাৎ করে বাড়তে থাকায় জেলা প্রশাসক আনজুমান আরা সোমবার বিকেলে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ লকডাউন ঘোষণা করেন।
নড়াইলের সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন জানান, সোমবার (২৭ এপ্রিল) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাব থেকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্ ডাঃ সুব্রত কুমার, মা ও শিশু কল্যান কেন্দ্রের ডাক্তার ডাঃ আব্দুল মান্নান ও ডাঃ প্রশান্ত মল্লিকের করোনা নমুনা পজেটিভ এসেছে। এছাড়া গত রবিবার জেলা প্রশাসকের গোপনীয় সহকারি মোঃ দুলাল হোসেনের করোনা পজিটিভ ধরা পড়ে। এ নিয়ে জেলায় মোট ৭জন চিকিৎসকসহ মোট আক্রান্তের সংখ্যা ১৩ জন। আক্রান্তরা সবাই নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।
নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, হঠাৎ করে নড়াইলে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় মঙ্গলবার বিকেল ৩টা থেকে এ লকডাউন কার্যকর হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত  এটা বহাল থাকবে। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: