1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম

যশোরের চৌগাছায় মাদক সম্রাজ্ঞী লিপি ফেনসিডিলসহ গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৪৫৩ জন পড়েছেন

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ

যশোরের চৌগাছার বহুল আলোচিত মাদক সম্রাজ্ঞী বলে খ্যাত লিপি খাতুন (২৬) এক লিটার তরল ও ২৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকালের দিকে চৌগাছা থানাধীন পৌর সদরের তরিকুল ইসলামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।আটক লিপি উপজেলার মাশিলা গ্রামের মৃত হানেফ আলীর মেয়ে।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, মাদক সম্রাজ্ঞী লিপি খাতুন সহযোগিসহ পৌর সদরের তরিকুল ইসলামের বাড়ীতে অবস্থান নিয়ে মাদকের কারবার চালাচ্ছে।এমন সংবাদের ভিত্তিতে চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খাঁন রাজীবের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দীন, (এসআই)বজলুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়।

এসময় ওই বাড়ী থেকে ১লিটার তরল ও ২৬ বোতল ফেনসিডিলসহ লিপি খাতুনকে গ্রেফতার করে।পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ীর মালিক নজরুল ইসরামের ছেলে তরিকুল ইসলাম, ঝিনাইকুন্ড গ্রামের টিটো,চৌগাছা বিশ্বাস পাড়ার হিরা ও জুম্মন নামের মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)রিফাত খাঁন রাজিব আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,আটক লিপি খাতুন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে যশোর সদরসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এ ঘটনায় লিপি খাতুনসহ পলাতক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।এছাড়া পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: