1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

যুবলীগের চেয়ারম্যান এর নির্দেশে কৃষকের ধান কেটে দিলেন ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা 

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৫৫৭ জন পড়েছেন

রবিউল হোসাইন সবুজ, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

লকডাউনের কারণে শ্রমিক সংকটের মাঝে কুমিল্লা মনোহরগঞ্জে কৃষকের ধান কাটতে এগিয়ে এলো সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা লাকসাম-মনোহরগঞ্জের অহংকার ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা ইঞ্জি: জাকির হোসেন সাগর ।

সোমবার সকালে নিজ এলাকার ছাএলীগ নেতৃত্বে প্রায় ৫০জন নেতাকর্মী কৃষকের জমির ধান কেটে দেন।

স্থানীয়রা জানান, করোনা সংক্রমণরোধে লকডাউন চলছে বিভিন্ন জেলায়। ফলে মাঠে কৃষকের পাকা ধান কাটার লোক পাওয়া যাচ্ছে না। এদিকে আবহাওয়া অফিস বলছে, সামনে হতে পারে বৃষ্টি, ঝড়ো হাওয়া। ফলে নষ্ট হওয়ার উপক্রম হয়েছে কৃষকের ধান। এ নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন কৃষকরা।

এ অবস্থায় কৃষকের পাকা ফসল ঘরে তুলতে এগিয়ে এসেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার সকালে কুমিল্লা জেলা মনোহরগজ্ঞ উপজেলা তারা নিজ এলাকায় কৃষকের ধান কেটে দেন।

জাকির হোসেন সাগর বলেন, আমরা বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা সবসময় জননেত্রী শেখ হানির নির্দেশে অসহায় মানুষদের পাশে ছিলাম আছি থাকব।

তিনি আরো বলেন, সকালে আমরা তিন বিঘা জমির ধান কেটেছি। বিকেলে আরও জমির ধান কাটা হবে। আমাদের এই কাজ চলবে। আমরা বিশ্বাস করি কৃষক বাঁচলে দেশ বাঁচবে।

হতদরিদ্র কৃষক জানান, তিনি কিছু শ্রমিক নিয়ে প্রতি বছর ৫ বিঘা জমিতে ধান চাষ করেন। এবার শ্রমিকের অভাবে ধান কাটতে পারছিলেন না। যুবলীগ ও ছাত্রলীগের ছেলেরা সাহায্য করায় তিনি ধান ঘরে তুলতে পেরেছেন।

সফল রাস্ট্র নায়ক দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ও ঢাকা মহানগর উত্তর যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি, জাকির বাবুল, সাধারন সম্পাদক, মো:ইসমাইল হোসেন ও যুগ্ন সাধারন সম্পাদক, তাজবিরুল হক অনু এর নির্দেশে কুমিল্লা লাকসাম -মনোহরগঞ্জে অসহায় এক কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা লাকসাম-মনোহরগঞ্জের অহংকার ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা ইঞ্জি:জাকির হোসেন সাগর সহ স্থানী যুবলীগ নেতাকর্মীরা

ধান কাটার সময় আরও অসংখ্য যুবলীগ নেতা ও ছাএলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা