1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৫২৮ জন পড়েছেন
কিশোরগঞ্জের কুলিয়ারচরে করোনায় আক্রান্ত এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার মাতুয়ারকান্দা গ্রামের নিজবাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মারা যাওয়া ব্যক্তির নাম মোস্তফা মিয়া। তার বয়স ৬০ বছর। তার পিতার নাম মৃত হাবিবুর রহমান। গত ১৫ এপ্রিল বাজিতপুর থেকে তার নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য ঢাকায় পাঠানোর পর ১৭ এপ্রিল আসা রিপোর্টে তার করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ আসে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১৭ এপ্রিল ওই ব্যক্তির করোনা পজেটিভ রিপোর্ট আসার পর থেকে তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন। হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং তিনি মারা যান।

এ নিয়ে কিশোরগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৪ জনে দাঁড়িয়েছে। এর আগে জেলায় এক শিশুসহ তিনজন মারা যায়। তিনজনেরই মারা যাওয়ার পর নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে।

মারা যাওয়া ওই তিনজন হলো, করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়া গ্রামের সেলিম মিয়া (৪৬), কিশোরগঞ্জ জেলা শহরের বড়বাজার টেনু সাহার গলি এলাকার নিতাই (৬০) এবং হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিন পানান গ্রামের ১০ বছর বয়সী শিশু মিজান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: