1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:২০ অপরাহ্ন

মির্জাপুরে করোনা রোগে প্রথম এক নারীর মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১২৫ জন পড়েছেন

শামীম মিয়া, মির্জাপুর, টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা রোগে রেনু বেগম (৫৫) নামের প্রথম এক করোনা রোগীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাত প্রায় ১ টার দিকে রেনু বেগম রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিংসাধীন অবস্থায় মারা যায় বলে খবর টি নিশ্চিত করেছেন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ।

মৃত রেনু বেগমের বাড়ি উপজেলার উয়ার্শী ইউনিয়নের নবগ্রামে তার স্বামীর নাম মৃত এমারত হোসেন।

মৃত রেনু বেগমের ভাগিনা মো. বিল্লাল হোসেন সাংবাদিকদের বলেন, রেনু বেগমের ছেলে দেলোয়ার হোসেন টাইফন দেশের বাইরে সেনাবাহিনীর মিশনে আছেন।

স্বজনদের অনুমতিতেই তাকে গ্রামের বাড়িতে না এনে ঢাকার মোহাম্মদপুর এলাকার রায়ের বাজার বধ্যভূমি নতুন কবরস্থানে দাফন করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মাকসুদা খানম রেনু বেগমের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত ১ টার দিকে তিনি মারা যান। নিহতের স্বজনদের অনুমতিতেই ঢাকাতে তাকে দাফন করার কথা রয়েছে।

উল্লেখ্য গত ২৫ এপ্রিল ঢাকা ফেরত মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের অসুস্থ্য ঐ বৃদ্ধার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ।

দুদিন পর (২৭এপ্রিল) রিপোর্টে তিনি করোনা রোগে আক্রান্ত হন বলে জানা যায়। পরে ২৮ এপ্রিল তাকে স্বাস্থ্য বিভাগের নানা সমন্বয়হীনতায় দীর্ঘ ১৪ ঘন্টা পর উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং একই উপজেলার জামুর্কী ইউনিয়নের সাটিয়াচড়া গ্রামের করোনা আক্রান্ত আরও এক যুবককে উদ্ধার করে কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা