1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

লোহাগাড়ায় সামাজিক সংগঠন দশে মিলে করি কাজ’র ইফতার সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৪০২ জন পড়েছেন

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাসের কারণে নিজ ঘরে আটকে পড়া কর্মহীন শ্রমজীবী খেটেখাওয়া হতদরিদ্র মানুষ এখন গৃহবন্দী কাজ করতে না পেরে অনেকে এখন মানবেতর দিনাতিপাত করছেন।

জাতির এই ক্রান্তিলগ্নে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবাহাং হাজির পাড়া গ্রামের অন্যতম সামাজিক সংগঠন দশে মিলে করি কাজ সদস্যবৃন্দ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে সামাজিক দূরত্বের বিষয় মাথায় রেখেই জনসমাগম এড়িয়ে কোন ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই ইফতার ও সেহরি সামগ্রী সংগঠনের সদস্যরা অসহায় ও মধ্যবিত্ত মানুষের ঘরে ঘরে পৌঁছে দেন।

আর দেশের এই সংকটময় মুহূর্তে পবিত্র রমজানের ইফতার ও সেহরি উপহার সামগ্রী হাতে পেয়ে মহাখুশি এসব কর্মহীন ও শ্রমজীবী মানুষ। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাউল, ভোজ্য তেল, পিয়াজ, ছোলা, চিড়া, লবন, চিনি, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক এম সাইফুল্লাহ চৌধুরী, মোহাম্মদ আব্দুল বাকী চৌধুরী, মোহাম্মদ জাহাঙ্গীর চৌধুরী, সাবেক ছাত্রনেতা রাশেদ হোসাইন, সেলিম উদ্দিন, মোহাম্মদ শাহেদ, আবু বক্কর সিদ্দিক(রুবেল) মোঃ আরিফুল ইসলাম (ফয়সাল), মোহাম্মদ হাসান চৌধুরী, মহসিন চৌধুরী, মোক্তাদির হোসেন (মহিন), মোঃ আবু বক্কর( গালিব)।

উপহার সামগ্রী বিতরণ কালে সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক সাইফুল্লাহ বলেন বিশ্বব্যাপী করোনার ভয়াবহতা দিন দিন বেড়ে চলছে। আমাদের দেশেও মরণঘাতী করোনার আক্রমণ বাড়ছে এবং এ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারের নির্দেশনা, নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। দুর্যোগে সরকারের পাশাপাশি এ সংগঠন চতুর্থ পর্যায়ের ৭০টি অসহায় পরিবারের পাশে দাড়াতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আর এই সময় সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন এই উপহার সামগ্রী দেওয়ার মালিক আল্লাহ,আমরা শুধু উসিলা। যতদিন করোনার মহামারী থাকবে ততদিন আমরা পর্যায়ক্রমে উপহারসামগ্রী দেওয়ার চেষ্টা করব। এই ক্লান্তিলগ্নে দেশ-বিদেশ থেকে যারা পরামর্শ ও সহযোগিতা করেছেন আমি তাদের নাম বলে ছোট না করে মহান আল্লাহর দরবারে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। আমি আশা করি তারা ভবিষ্যতে জনকল্যাণমূলক কাজে সাড়া দিবেন।

আরা যারা করোনায় আক্রান্ত হয়েছে তাদের সুস্বাস্থ্য সুস্থতা কামনা করছি ও যারা ইতিমধ্যে শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা