1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ভোলায় ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুউক্তি করায় আটক-১

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ২২৬ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধিঃ

ভোলায় সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে কটুক্তি করায় ভোলা পৌর ৭নং ওয়ার্ডের বাসিন্দা মোবারক আলম তানজিল নামে এক যুবককে আটক করে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

তথ্যসূত্র জানা যায় ৩০ এপ্রিল বুধবার সকালে ভোলার বাংলাস্কুল মোড়ে জেলায় লকডাউন সতর্কতা চলা অবস্থায় পুলিশ চেকপোস্ট ঐ যুবককে মোটর সাইকেল ড্রাইভিং লাইসেন্স ও যানবাহনের কাগজপত্র ত্রুটির বিভিন্ন অপরাধে জেলার ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট আদালতে আইনে ভোলা জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম সিদ্দিক কতৃক ২০০০ টাকা জরিমানা করে।

পরে এ ঘটনাকে কেন্দ্রকরে দুপুর ৩:২৯ মিনিটে মোবারক আলম তানজিল তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে উক্ত ঘটনার প্রতিক্রিয়া সরুপ দেশের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা প্রশাসনকে নিয়ে অসৌজন্যমূলক কুরুচিপূর্ণ কটুক্তি তুলেধরে সামাজিক গনমাধ্যমে স্টাটাসটি ভাইরাল করেন।

ফেজবুকে ভাইরাল বিষয়টি ছড়িয়ে পরলে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এর তিব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার দাবি জানালে ভোলা জেলা প্রশাসনের বিষয়টি দৃষ্টি গোচর হয়।

পরে সন্ধা ৬:৩০ মিনিটের সময় জেলা পুলিশ সুপারের নির্দেশে, জেলা গোয়েন্দা শাখার ডিবিপুলিশ ওসি মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে ডিবিপুলিশের এস আই আবু জাফর সংগীয় ফোর্স সহকারে তার বাসা থেকে মোবারক আলম তানজীলকে আটক করে।

এব্যাপারে জেলা গোয়েন্দা শাখার ডিবিপুলিশ এর ওসি শহিদুল ইসলাম জানান,আটক আসামি বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক গনমাধ্যমে কটুক্তি করায় প্রচলিত চলমান ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: