1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার

সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অসহায় দপ্তরী কাম নৈশ প্রহরীকে হামলা ও বাড়ি ঘর ভাংচুর

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ৩০৩ জন পড়েছেন

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এসময় ৫টি বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন। রবিবার (২৬এপ্রিল) বিকালে সিরাজগঞ্জ পৌর শহরের একডালা পুনর্বসান এলাকার মহেশকাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয় এঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায় রবিবার বিকালে মহেশকাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি আম গাছ থেকে জোর পূর্বক এলাকার প্রভাবশালী মোঃ মজনু আম পারেন। সেই সময় স্কুলের দপ্তরী কাম নৈশ মোঃ হাবিল উদ্দিন আম পারতে নিষেধ করায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে হাবিল সহ অন্তত ৭ জন আহত হয়।

এসময় প্রভাবশালী মজনুর স্বজনরা ক্ষিপ্ত হয়ে ঐদিন বিকালের দিকে ১০/১৫ জন মিলে দেশীয় অস্র সস্র সহ মোঃ রফিকুল ইসলাম, মজনু, জাবু, অনিক, হাফিজুল,হারুন, সাদ্দাম, সাগর হাসেম, হাফিজা, মোনোয়ারা, সাজে সহ আরো অঙ্গতনামা ৪/৫ মিলে অসহায় দপÍরী কাম প্রহরী হাবিলের বাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে। ঘরে থাকা নগত টাকা, গহনা, লুটপাট করে।

এ ঘটনায়,মোঃ হাবিল উদ্দিনের মা রাজিয়া বেগম সাবেক ইউপি সদস্য অভিযোগ করে বলেন, আমার পরিবারের কোন সদস্য তাদের হামলার কারনে বাড়িতে থাকতে পারছে না ।সব সময় আমাদের মেরে ফেলার হমকি দিচ্ছে আমরা দ্রুত এর বিচার চাই। এসময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এস/আর/শাহিন রেজা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা