1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংসদ সদস্যের পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১

কিশোরগঞ্জে নতুন করে দুইজনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৮৪

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৫১ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ-

কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ পাওয়া নমুনা পরীক্ষা রিপোর্টে নতুন করে দুইজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) ও বুধবার (২৯ এপ্রিল) এই দুইদিনে জেলা থেকে পাঠানো মোট ২০২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট শনিবার (২ মে) রাতে পাওয়া যায়।

এতে নতুন করে এই দুইজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। নতুন করোনা শনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজন করিমগঞ্জ উপজেলার ও অপরজন ভৈরব উপজেলার।

আগের দিন শুক্রবার (১ মে) একজন করোনা ভাইরাসমুক্ত হয়ে সুস্থ হয়েছেন। তিনি পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী চরপাড়ার আলম মিয়া। এ নিয়ে জেলায় মোট ১৫ জন সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) পর্যন্ত কিশোরগঞ্জ জেলায় ১৮২ জন করোনা শনাক্ত ছিল। ফলে নতুন করে আরো জন শনাক্ত হওয়ায় এই ভাইরাসে কিশোরগঞ্জ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ১৮৪ জনে দাঁড়িয়েছে।

শুক্রবার (১ মে) রাত ৮টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জ জেলা থেকে মঙ্গলবার (২৮ এপ্রিল) ও বুধবার (২৯ এপ্রিল) সকালে ২০২ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে ৪টি নমুনা বাতিল হয়ে যায়।

বাকি ১৯৮টি নমুনার মধ্যে দুইজনের কোভিড-১৯ পজেটিভ এবং বাকি ১৯৬ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। নতুন করোনা শনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজন করিমগঞ্জ উপজেলার এবং একজন ভৈরব উপজেলার।

ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, মঙ্গলবার (২৮ এপ্রিল) পাঠানো ১০৪ জনের নমুনার মধ্যে ১০৪ জনেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

অন্যদিকে বুধবার (২৯ এপ্রিল) পাঠানো ৯৮ জনের নমুনার মধ্যে ৪টি নমুনা ইনভেলিড হয়ে যায়। বাকি ৯৪ জনের নমুনার মধ্যে দুইজনের পজেটিভ ও ৯২ জনের নেগেটিভ এসেছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) পর্যন্ত পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী কিশোরগঞ্জ জেলায় মোট ১৮২ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ এসেছিল। নতুন করে দুইজন শনাক্ত হওয়ার পর এই সংখ্যা দাঁড়িয়েছে ১৮৪ জনে।

উপজেলাওয়ারী হিসাবে, কিশোরগঞ্জ সদর উপজেলার ১৭ জন, হোসেনপুর উপজেলার ৩ জন, করিমগঞ্জ উপজেলায় ১৭ জন, তাড়াইল উপজেলায় ২৬ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ৪ জন, কটিয়াদী উপজেলায় ১৩ জন, কুলিয়ারচর উপজেলায় ১০ জন, ভৈরব উপজেলায় ৪৫ জন, নিকলী উপজেলায় ৫ জন, বাজিতপুর উপজেলায় ৬ জন, ইটনা উপজেলায় ১১ জন, মিঠামইন উপজেলায় ২৪ জন ও অষ্টগ্রাম উপজেলায় ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা