1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও আউলিয়াপুর ইউনিয়নে কর্মহীন ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ 

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ২০৫ জন পড়েছেন
সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। করোনা মহামারীর কারণে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্তের সংখ্যা ও লাশের সারি।  করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে জরুরি অবস্থায় জারী করা হয়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে নেওয়া হয়েছে বিভিন্ন রকম পদক্ষেপ। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ। সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষেরা সাময়িক দূর্ভোগে পড়েছে। এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে সকল শ্রেণির অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে দেওয়া হয়েছে খাদ্য সামগ্রীর বরাদ্দ।
প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন ও ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনের সহযোগীতায়  কর্মহীনতা লক্ষে প্রধানমন্ত্রীর ত্রfন তহবিল থেকে ২৫০টি হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল ও আলু এর প্যাকেট সামগ্রী  বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণের সময়  উপস্থিত ছিলেন, ৬ নং  আউলিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান,  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল হোসেন সুমন, ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সদর উপজেলা পিআইও সামিয়েল মার্ডি, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুক্তা সেন ও ইউপি সদস্য বৃন্দ।
চাল বিতরণের সময় ৬নং আউলিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান বলেন, আমরা আপনাদের পাশে আছি, কেউ না খেয়ে থাকলে আমাদেরকে জানাবেন, আমরা যতটুকু পারবো আপনাদের সহযোগী করবো। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। আপনারা কেউ আতংকিত হবেন না। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষদের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন। এ সময় তিনি জাতির এ ক্লাতিলগ্নে সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: