1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫০ অপরাহ্ন

রামগঞ্জে বিনা পারিশ্রমিকে ধান কাটলেন ভোলাকোট ইউপি যুবলীগ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ২৮৬ জন পড়েছেন

আবদুর রহমান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

সারাদেশে করোনাভাইরাস সংক্রমণের কারনে শ্রমীক সংকট ও আতংকগ্রস্থ কৃষকদের ধান কাটায় এগিয়ে এসেছেন ভোলাকোট ইউনিয়ন যুবলীগ।

টাকা দিয়ে যেখানে শ্রমিক পেতেই হিমশিম খেতে হচ্ছে সেখানে বিনা পারিশ্রমিকে ধান কেটে দিলেন এই ভোলাকোট ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

শনিবার (২মে) রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের লক্ষ্মীধরপাড়া গ্রামের এক অসহায় কৃষকের ধান কাটায় সহযোগিতা করতে নেতাকর্মীদের নিয়ে হাজির হয়েছেন ভোলাকোট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনিছ ও ইউপি যুবলীগ নেতা মিল্লাদ পাটওয়ারী।

এই সময় ধান কাটায় সহযোগিতা করেন ইউপি যুবলীগ নেতা শাহাদাত হোসেন শামীম, ফাহাদ আমিন শাকিল, সেলিম, রিপন, রুবেল, পিংকু প্রমুখ।

ভোলাকোট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনিছ ও যুবলীগ নেতা মিল্লাদ পাটওয়ারী বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশে ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু, সহ সভাপতি ও ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহমেদ ভিপি মানিক, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, রামগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ শামছু, যুগ্ন আহবায়ক মামুন ও যুগ্ন আহবায়ক এস এম মোজাম্মেল হকের অনুপ্রেরণায় যুবলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে এক অসহায় কৃষকের ধান কাটায় সহযোগিতা করেছি।

কোন কৃষকের ধান কাটায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের যুবলীগ সহযোগিতা করে যাবে ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা