1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

সোমবার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলায় ৩৬০০ পরিবারের মাঝে বিএনপি’র সাবেক এমপি কাজী আলাউদ্দীনের পক্ষে খাদ্যসামগ্রী বিতরন, প্রস্তুতি সম্পন্ন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৫৩৭ জন পড়েছেন

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশের ন্যয় সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ) নির্বাচনি আসনে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ কাজী আলাউদ্দীন এর পক্ষ থেকে ৪ মে সোমবার করোনা ভাইরাসে সৃষ্ট দুর্যোগে কর্মহীন ৩৬০০ দারিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হবে।

শেষ মূহুর্তে চলছে প্যাকেটিং ও অন্যান্য প্রস্তুতিমূলক কাজ।

সাবেক সাংসদ বিএনপি নেতা কাজী আলাউদ্দীন জানান, অতীতে যেকোন দুর্যোগে আমি গরিব, দুস্থ্য ও অসহায় মানুষের পাশে ছিলাম, বর্তমানে আছি এবং আজীবন থাকবো।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে প্রায় ১৫ লক্ষ টাকার খাদ্যসামগ্রী প্রস্তুত করেছি।

কালিগঞ্জের ১২ এবং শ্যামনগরের ১২টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে প্রতিনিধির মাধ্যমে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হবে। ৩৬০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরনের লক্ষমাত্রা ধার্য হয়েছে।

সোমবার জেলা নেতৃবৃন্দ বিতরন অনুষ্ঠানে উপস্থিত থেকে কর্মসূচি উদ্বোধন করবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: