1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

শ্রীপুরে মোটরসাইকেল ও ঘোড়া বিক্রির টাকায় রমজানের নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩ মে, ২০২০
  • ৭৬৬ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরে চলমান করোনা ভাইরাসের মোকাবিলায় অসহায়, কর্মহীন ও নিন্মআয়ের পোশাক কারখানার ২শত ভাড়াটিয়া শ্রমিকের মাঝে মোটরসাইকেল ও ঘোড়া বিক্রির টাকা দিয়ে রমজানের নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করলেন শফিকুল ইসলাম মৃধা ।

রবিবার (৩ মে) শ্রীপুর উপজেলার মাওনা উত্তর পাড়া এলাকায় সকাল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে, যারা সরকারি চাল ও ত্রাণ পায়নি এমন লোকদের মাঝে রমজানের নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন এই সমাজ সেবক।

মাওনা উত্তর পাড়া আ: রশিদের বাড়ির ভাড়াটিয়া আনোয়ার হোসেন বলেন, আমরা এই এলাকায় ভাড়া থাকি বলে এলাকার মেম্বার বা চেয়ারম্যান আমাগোরে ত্রাণ দেয়নি । আমরা নাকি এ এলাকার ভোটার না ।

একই এলাকার ফয়সাল মৃধার ভাড়াইটিয়া ফালান বলেন, আমি বেশ কয়েকদিন ধরে না খেয়ে আছি । খবর পেয়ে শফিকুল মৃধা ভাই আমার খাবারের ব্যবস্থা করে দিলেন ।এমন সমাজ সেবক প্রতিটি সমাজে থাকলে সমাজে কোনো মানুষই না খেয়ে করোনাকালে মরবে না ।

শফিকুল ইসলাম মৃধা বলেন, গত পাঁচ দিন আগে একজন ভাড়াটিয়া মহিলা আমার কাছে এসে খাবারের জন্য কয়টি টাকা চাইল । তখন আমি তাকে পাঁচশত টাকা দিয়ে বললাম, চাচি আপনি কি কোনো সরকারি ত্রাণ পাননি? জবাবে না বলল । তখন আমার খুব কষ্ট লাগলো । তাই আমার একটি মোটর সাইকেল ও ঘোড়া বিক্রি করে এলাকায় বসবাসরত ২শত ভাড়াটিয়াদের মাঝে ত্রাণ বিতরণ করি ।

কারন করোনা ভাইরাসের প্রভাবে সবাই এখন কর্মহারা । অসহায় হয়ে পড়েছে অসখ্য কর্মহীন মানুষ । বর্তমানে দিনমজুর ও অসহায় মানুষের কষ্টের সীমা নেই ।তাই তাদের পাশে দাড়ানোর একটি প্রয়াস মাত্র। আল্লাহ আমাদের দেশকে তাড়াতাড়ি করোনা মুক্ত করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: