1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে ৬৭ প্রার্থী মনোনয়ন জমা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নড়াইলে দোয়া মাহফিল ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা নাগরপুরে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি কুদরত আলী নাগরপুরে নৌকার মাঝিকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী জনসভা ভাঙ্গায় ইউপি নির্বাচনে মেম্বর পদপ্রার্থী মনিরুজ্জামান মুন্সী এলাকাবাসীর জন্য কাজ করতে ফুটবল মার্কায় ভোট চাইলেন কোটালিপাড়া’তে সাড়া ফেলেছে ‘স্টেপ’র আউটলেট ফ্যাশন ফিট সু স্টোর নলদী ইউনিয়নে নৌকার মাঝি হলেন জাহাঙ্গীর আলম বিশ্বাস

গাজীপুরে পাঁচ বছরের শিশু হত্যার আসামি র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ১১৫ জন পড়েছেন

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে পাঁচ বছরের শিশু আলিফকে অপহরণ ও হত্যার আসামি জুয়েল আহমেদ সবুজ (২২) র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।

রবিবার (৩ মে) দিবাগত রাত ২ টার দিকে মহানগরীর হরিণাচালা কাশিমপুর জেলখানা রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বন্দুক যুদ্ধে নিহত সবুজ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পাদিপাড়া এলাকার রফিক উল্লাহর ছেলে।

নিহত আলিফ গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানার পারিজাত আমতলা এলাকার ফরহাদ হোসেনের ছেলে।

গাজীপুর পোড়াবাড়ি র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস রিলিজে ঘটনার সত্যতা নিশ্চিত করে।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল বিকাল চারটার দিকে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী পারিজাত এলাকার মোঃ ফরহাদ হোসেন এর শিশু সন্তান মোঃ আলিফ হোসেন তার নিজ বাসা হতে নিখোঁজ হয়। নির্খোঁজের পর তার পরিবার সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করে না পেয়ে কোনাবাড়ী থানায় একটি নিখোঁজ ডায়েরী করে। নিখোঁজের পরদিন নিহতের বাবার মোবাইল ফোনে অজ্ঞাত নাম্বার থেকে ফোন আসে এবং তার শিশু সন্তান মোঃ আলিফকে তারা অপহরণ করেছে বলে জানায় এবং তার মুক্তিপণ হিসেবে ২০ লক্ষ টাকা দাবি করে। পরে শনিবার( ০২ মে)রাত সাড়ে এগারোটার দিকে র‌্যাব-১ এর একটি দল গাজীপুর মহানগরীর পূবাইল রেল লাইন এলাকায় অভিযান পরিচালনা করে সাগর নামের একজন কে আটক করে।

সাগরের দেয়া তথ্যমতে জানা যায়, গত ২৯ এপ্রিল বিকাল চারটার দিকে পরিবারের সকলের দৃষ্টির আড়ালে বাসা থেকে আলিফ কে ডেকে নিয়ে আসে আসামিরা। এবং খেলার ছলে তাকে ছাদে নিয়ে যায়। প্রথমে আসামি জুয়েল আহমেদ সবুজ গলা টিপে ধরে এবং ধৃত আসামি সাগর শিশু আলিফের মুখ চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা নিশ্চিত হওয়ার পর লাশটি একটি প্লাষ্টিকের বস্তার ভিতর করে তাদের ভাড়াকৃত বাসার পাশের রুমে ঝুটের গুদামের ভিতর রেখে দেয়। পরে তারা দুই জন উক্ত বাসায় রাত্রি যাপন করে পর দিন সকালে স্বাভাবিক ভাবে বাসা থেকে বের হয়ে ঢাকায় চলে যায় এবং বিভিন্ন মোবাইল ফোন ব্যবহার করে মুক্তিপন হিসেবে ২০ লক্ষ টাকা দাবি করে।টাকা না দিলে আলিফকে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে।আসামিকে আটকের পর র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি সাগর উক্ত খুনের ঘটনার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে মোঃ আলিফের অর্ধগলিত মৃত দেহ উদ্ধার করা হয়।

আব্দুর রউফ রুবেল
গাজীপুর
০১৭১১১৬৮৫৫৪

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা