1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
টিউলিপ সিদ্দিক শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হিসাবে দায়িত্ব পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা  ভাঙ্গায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংসদ সদস্যের পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে

ছাত্রাবাস ভাড়া মওকুফ করলেন ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান শিপন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৬৫৯ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদঃ করোনা ভাইরাস ধারণ করছে মহামারী আকার। আর সরকারীভাবে নেয়া হচ্ছে নানা ব্যবস্থা। একের পর এক এলাকা আর কার্যক্রম হচ্ছে লক-ডাউন।
এতে অর্থনৈতিকভাবে অনেকেই বাধাঁগ্রস্থ হচ্ছেন। ঘর ভাড়া বা ছাত্রবাস ভাড়া যাই বলি না কেন সাধারণ মানুষের অন্যতম চিন্তা। সেই চিন্তা দূরীকরণে এক মাসের ছাত্রাবাস ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট শাখার মেধাবী ও তরুণ ছাত্রনেতা হাবিবুর রহমান শিপন।
সোমবার (৪মে) সিরাজগঞ্জ সদর উপজেলার সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন ফকিরতলা শিপন ছাত্রাবাসের ছাত্রদের মাঝে এ ঘোষণা দেন এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন প্রতি ভাড়াটিয়াকে যে কোন বিষয়ে সহযোগিতা করে যাবেন।
ফকিরতলা তার পৈত্রিক সম্পত্তির উপরে ছাত্রাবাসে প্রতি ২০জন ছাত্রের ১২০০০ হাজার টাকায় তার সংসার চলে।
দেশে করোনা ভাইরাসের কারণে সরকারের নিষেধাজ্ঞা থাকাই এসব ছাত্রদের অনেক পরিবার বর্তমানে আর্থিক সংকটে ভুগছেন। ভাড়াটিয়াদের এমন দুঃখ কষ্ট দেখে হাবিবুর রহমান শিপন ( এপ্রিল)  মাসের ছাত্রাবাস ভাড়া মওকুফ করে দেন।
হাবিবুর রহমান শিপন জানান, যতো সংকটই ধেয়ে আসুক, তা আমাদের সবাইকে এক সাথে মোকাবেলা করতে হবে। তাই এই দুর্যোগের মধ্যে আমার সাধ্যের মধ্যে কিছু মানুষকে একটু স্বস্তি দিতে পেরেছি এটাই আমার জন্য প্রশান্তি। আমার মত অন্য ছাত্রাবাস মালিকদের মানবিক দিক বিবেচনা করে এমন সিদ্ধান্ত নেয়া উচিত বলে আমি মনে করি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা