1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ

রাজশাহীর সেই রাজু সবজির পর এবার দিলেন মাছ 

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৬৭৪ জন পড়েছেন
রাজশাহী নগরীতে থেমে নেই মানবতার হাতছানি। আর এই মানবতার টানে বিবেকের দহনে এগিয়ে আছেন রাজশাহী নগর আওয়ামীলীগ নেতা-কর্মীরা। প্রতিদিনই নগরীর কোনো না কোনো আওয়ামীলীগের অঙ্গ সংগঠন থেকে বিতরণ করা হচ্ছে খাবার সামগ্রী। সেই ধারাবাহিকতায় রাজশাহী মহানগরীর ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে মোহাম্মদ রাজু ও তার এলাকার বন্ধুরা অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মাছ বিতরণ করলেন।
৪ মে সকালে নগরীর ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর পক্ষ থেকে উদীয়মান নেতা মোহাম্মদ রাজু ও তার বন্ধুরা ১০০টি অসহায় পরিবারের মাঝে মাছ বিতরণ করেন।
তারা জানান, ‘দীর্ঘ লকডাউনে শ্রমজীবী মানুষের অবস্থা চরম সংঙ্কটাপন্ন। অর্থনীতির চাকা বন্ধ হওয়ায় আয় রোজগারহীন মানুষগুলোর ক্রয় ক্ষমতাও নেই। আমাদের ২৪ নং ওয়ার্ডের বিভিন্ন পরিবারের এই ভঙ্গুর আর্থিক অবস্থা জানার কারণে আজ ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে অসহায় ও কর্মহীন ১০০ টি পরিবারের মাঝে মাছ বিতরণ করলাম। এর আগেও আমরা ৩০ এপ্রিল সকালে  বাসার রোডের ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে প্রায় ৯০টি পরিবারের মাঝে পটল, ঢেঁড়স, করোলা, মিষ্টি কুমড়া, লাউসহ বিভিন্ন ধরনের সবজি বিতরণ করেছি । পাড়ার বন্ধু ও এলাকাবাসী  মিলে উদ্যোগ নিয়ে অসহায়দের পাশে দাঁড়াতে পেরে আমরা ২৪ নং ওয়ার্ড আঃলীগ আনন্দিত।’
২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ এর পক্ষ থেকে বাসার রোডের  মোহাম্মদ রাজুর সাথে এই মহৎ কাজে যুক্ত ছিলেন  তিতাস,সম্রাট, সাংবাদিক সাগর নোমানী,সোয়েব, মিলন,সেলিম,আশিক,শিমুল প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: