1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

রামগড়ে প্রধান মন্ত্রীর ত্রাণ পেলেন ফার্নিচার মালিক- কর্মচারী ও পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৪৭১ জন পড়েছেন

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতাঃ সম্প্রতি করোনার প্রভাবে রামগড় উপজেলায় ফার্নিচার মালিক- কর্মচারী সদস্য ও পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। সোমবার (৪ মে) দুপুর ১২টায় রামগড় উপর বাজারে এই প্রথম রামগড় ফার্নিচার মালিক কর্মচারী ও পরিবারকে বরাদ্ধকৃত সাড়ে ৩ টন চাউলের মধ্যে সর্বমোট ৪০২জনের মাঝে চাউর ত্রাণ হিসেবে তুলে দেয়া হয়।

রামগড় ফার্নিচার মালিক সমিতির সভাপতি আয়ুব আলী ও সম্পাদক সাহাবুদ্দিন এ প্রতিনিধিকে বলেন- সংশিলষ্ট কর্তৃপক্ষের আন্তরিকতায় তাদের সদস্য ও পরিবারের হাতে ত্রাণ তুলে দেয়ায় রামগড় উপজেলা চেয়ারম্যানে’র মাধ্যমে প্রধানমন্ত্রীকে মালিক সদস্য ও পরিবারের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী বলেন- বর্তমানে সারাদেশের ন্যায় রামগড়ে করোনার প্রাদুর্ভাবে অসহায় হয়ে পরছে ফার্নিচার মালিকসহ কর্মচারী ও পরিবারের সদস্যরা। তাদের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রীর উপহার পরিবারের হাতে তুলেদিয়ে পাশে দাঁড়িয়েছেন মাত্র। পিআইও মনসুর আলী এ প্রতিনিধিকে বলেন-এ ধরনের কার্যক্রম প্রধান মন্ত্রীর উপহার ও দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রনালয়ের জিআর থেকে অত্র উপজেলায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান । এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান, সহকারী কমিশনার(ভূমি) সজীব কান্তি রুদ্র, পিআইও মনসুর আলী, ফার্নিচার মালিক সমিতির উপদ্দেষ্টা মোঃ ওয়াজেদ আলী, মাসুদ রানা, গন্যমান্যব্যক্তিবর্গ, সদস্য-সদস্যাসহ পরিবারের সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: