1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

রামগড়ে প্রধান মন্ত্রীর ত্রাণ পেলেন ফার্নিচার মালিক- কর্মচারী ও পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৫৫ জন পড়েছেন

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতাঃ সম্প্রতি করোনার প্রভাবে রামগড় উপজেলায় ফার্নিচার মালিক- কর্মচারী সদস্য ও পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। সোমবার (৪ মে) দুপুর ১২টায় রামগড় উপর বাজারে এই প্রথম রামগড় ফার্নিচার মালিক কর্মচারী ও পরিবারকে বরাদ্ধকৃত সাড়ে ৩ টন চাউলের মধ্যে সর্বমোট ৪০২জনের মাঝে চাউর ত্রাণ হিসেবে তুলে দেয়া হয়।

রামগড় ফার্নিচার মালিক সমিতির সভাপতি আয়ুব আলী ও সম্পাদক সাহাবুদ্দিন এ প্রতিনিধিকে বলেন- সংশিলষ্ট কর্তৃপক্ষের আন্তরিকতায় তাদের সদস্য ও পরিবারের হাতে ত্রাণ তুলে দেয়ায় রামগড় উপজেলা চেয়ারম্যানে’র মাধ্যমে প্রধানমন্ত্রীকে মালিক সদস্য ও পরিবারের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী বলেন- বর্তমানে সারাদেশের ন্যায় রামগড়ে করোনার প্রাদুর্ভাবে অসহায় হয়ে পরছে ফার্নিচার মালিকসহ কর্মচারী ও পরিবারের সদস্যরা। তাদের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রীর উপহার পরিবারের হাতে তুলেদিয়ে পাশে দাঁড়িয়েছেন মাত্র। পিআইও মনসুর আলী এ প্রতিনিধিকে বলেন-এ ধরনের কার্যক্রম প্রধান মন্ত্রীর উপহার ও দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রনালয়ের জিআর থেকে অত্র উপজেলায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান । এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান, সহকারী কমিশনার(ভূমি) সজীব কান্তি রুদ্র, পিআইও মনসুর আলী, ফার্নিচার মালিক সমিতির উপদ্দেষ্টা মোঃ ওয়াজেদ আলী, মাসুদ রানা, গন্যমান্যব্যক্তিবর্গ, সদস্য-সদস্যাসহ পরিবারের সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page