1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

রামগড়ে প্রধান মন্ত্রীর ত্রাণ পেলেন ফার্নিচার মালিক- কর্মচারী ও পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৩২৩ জন পড়েছেন

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতাঃ সম্প্রতি করোনার প্রভাবে রামগড় উপজেলায় ফার্নিচার মালিক- কর্মচারী সদস্য ও পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। সোমবার (৪ মে) দুপুর ১২টায় রামগড় উপর বাজারে এই প্রথম রামগড় ফার্নিচার মালিক কর্মচারী ও পরিবারকে বরাদ্ধকৃত সাড়ে ৩ টন চাউলের মধ্যে সর্বমোট ৪০২জনের মাঝে চাউর ত্রাণ হিসেবে তুলে দেয়া হয়।

রামগড় ফার্নিচার মালিক সমিতির সভাপতি আয়ুব আলী ও সম্পাদক সাহাবুদ্দিন এ প্রতিনিধিকে বলেন- সংশিলষ্ট কর্তৃপক্ষের আন্তরিকতায় তাদের সদস্য ও পরিবারের হাতে ত্রাণ তুলে দেয়ায় রামগড় উপজেলা চেয়ারম্যানে’র মাধ্যমে প্রধানমন্ত্রীকে মালিক সদস্য ও পরিবারের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী বলেন- বর্তমানে সারাদেশের ন্যায় রামগড়ে করোনার প্রাদুর্ভাবে অসহায় হয়ে পরছে ফার্নিচার মালিকসহ কর্মচারী ও পরিবারের সদস্যরা। তাদের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রীর উপহার পরিবারের হাতে তুলেদিয়ে পাশে দাঁড়িয়েছেন মাত্র। পিআইও মনসুর আলী এ প্রতিনিধিকে বলেন-এ ধরনের কার্যক্রম প্রধান মন্ত্রীর উপহার ও দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রনালয়ের জিআর থেকে অত্র উপজেলায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান । এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান, সহকারী কমিশনার(ভূমি) সজীব কান্তি রুদ্র, পিআইও মনসুর আলী, ফার্নিচার মালিক সমিতির উপদ্দেষ্টা মোঃ ওয়াজেদ আলী, মাসুদ রানা, গন্যমান্যব্যক্তিবর্গ, সদস্য-সদস্যাসহ পরিবারের সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা