1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১২ অপরাহ্ন

অসহায় ক্লিনিক ডায়গনেস্টিক কর্মচারী ও নৈশপ্রহরীদের পাশে নাজিম উদ্দিন মাহেল

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১৪০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধি  : বর্তমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গরীব অসহায় মানুষগুলো চরম খাদ্য সংকটে রয়েছে।লকডাউন হয়েছে জেলা,উপজেলা,ও গ্রাম অঞ্চল গুলো।

শনিবার (০২ মে) বিকেলে ঠাকুরগাও জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক কর্মচারী ও সোমবার(০৪ মে) রাতে মানুষ যখন গভীর রাতে ঘুমে বিভোর।তখন শহরের নৈশপ্রহরীদের দরগোরায় ত্রাণ নিয়ে হাজির মোঃ নাজিম উদ্দীন মাহেল,নৈশপ্রহরীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে। তৃতীয় দফায় ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে ঠাকুরগাও জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মাহেল।খাদ্যসামগ্রী ছিলো চাল,চিরা,সাবান,আলু, মিষ্টি কুমড়া,করলা ও ডাটা শাক।

এসময় উপস্হিত ছিলেন ঠাকুরগাও জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মাহেল,স্বাস্হ্য বিষয়ক সম্পাদক মোস্তফা জামান জাহেদী( নিউটন) সরকার।

এসময় ঠাকুরগাও জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মাহেল বলেন— আমি আমার ব্যাক্তিগত উদ্যোগে ক্লিনিক ও ডায়গনেস্টিক এর ৫০জন কর্মচারীদের ও ২৫ জন নৈশপ্রহরীর মাঝে খাদ্যসামগ্রী দিয়েছি।অনেক বিত্তবান মানুষ আছে তারা যদি অসহায় মানুষের পাশে দাঁড়ায় তাহলে আরো সহজ হবে এই করোনা মহামারী দুর্যোগ কাটিয়ে উঠতে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা