1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
সোমবার, ২১ জুন ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

ভিজে ভিজে খাদ্যসামগ্রী বিতরণ করলেন জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ২৪৮ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : করোনাভাইরাসের প্রভাবে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো দেশ। এতে সবচেয়ে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষেরা। ঠাকুরগাঁওয়ে এমন অসহায়দের পাশে দাঁড়িয়েছেন সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার।

দেশের এমন সংকটময় মুহুর্তে ১৩শ দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার অংশ হিসেবে মঙ্গলবার সকালে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ভুল্লী ডিগ্রী কলেজ মাঠে ভিজে ভিজে ১৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার।

এর আগে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর, শুখানপুকুরী, বড়গাঁও, দেবীপুর, সেনুয়া ও বালিয়া ইউনিয়নে পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নিজ অর্থায়নে সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষারের এ কার্যক্রম অব্যাহত হয়েছে।

এ বিষয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন পবিত্র রমজানে ধর্মপ্রাণ মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় সেই জন্য ১ম ধাপে ৫০০শত, ২য় ধাপে ৩০০শত, ৩য় ধাপে ২০০শত, চতুর্থ ধাপে ১৫০ শত কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে স্ব স্ব এলাকার জনপ্রতিনিধি, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকের মাধ্যমে খাদ্য ও ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। পবিত্র রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। এর ধারা অব্যাহত রেখে মানুষের কল্যানে কাজ করে যাওয়ার জন্য রওশনুল হক তুষার সকলের দোয়া প্রত্যাশি। নিজ অর্থায়নে আমরা যতটুকু পারছি তা দিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমরা চাই সবাই ভালো থাকুক এবং এই মহামারি করোনাভাইরাস থেকে আমরা সবাই যেন মুক্তি পাই।

আমি সবার উদ্দেশে বলব, আপনারা যার যার জায়গা থেকে যে যতটুকু পারেন মানুষকে সাহায্য করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page