1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
টিউলিপ সিদ্দিক শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হিসাবে দায়িত্ব পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা  ভাঙ্গায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংসদ সদস্যের পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে

ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা সোহেল

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৬ মে, ২০২০
  • ৪০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও  জেলা প্রতিনিধি : করোনাভাইরাসের কারণে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো ঠাকুরগাঁও জেলা। ফলে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর, নিম্নবিত্ত ও অসহায় পরিবারগুলা। এমন অসহায় পরিবারদের পাশে দাঁড়িয়েছে যুবলীগ নেতা সোহেল রানা।

দেশের এমন সংকটময় মুহুর্তে ৭০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঠাকুরগাঁও পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা।

মঙ্গলবার সন্ধ্যায় যুবলীগ নেতা সোহেল রানার নিজ অর্থায়নে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বসিরপাড়া মহল্লার ৭০ টি অসহায়, নিম্নবিত্ত ও দিনমজুর মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

৫ কেজি চাল, ডাল, লবণ, তেল সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেয়া হয়। খাদ্যসামগ্রী বিতরণের সময় যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক যুবলীগ নেতা সোহেল রানা বলেন, করোনাভাইরাস মোকেবেলার এই যুদ্ধে সবাইকে এগিয়ে আসতে হবে। আমি যতটুকু পেরেছি ব্যক্তিগত অর্থ দিয়ে অসহায় মানুষদের সহযোগিতা করেছি। আপনাদের যতটুকু সামর্থ আছে তা দিয়েই অসহায় মানুষদের সহযোগিতা করুন।

মহামারী করোনাভাইরাসের এই অবস্থায় অসহায় ও কর্মহীন পরিবারগুলোর পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য সমাজের উচ্চবিত্ত মানুষদের এগিয়ে আসার অনুরোধ করেন যুবলীগ নেতা সোহেল রানা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা