1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

চাঁদপুরে ৩ পুলিশসহ আরো ৫ জন করোনায় আক্রান্ত!

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১২৪ জন পড়েছেন

অমরেশ দত্ত জয়, চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুরে ৩ পুলিশ সহ নতুন করে মোট ৫জনের করোনার নমুনা টেষ্ট পজেটিভসহ সর্বমোট ৩৪জন আক্রান্ত হয়েছে।যাদের মধ্যে ৪জন ইতিমধ্যে মারা গেছেন।

বৃহস্পতিবার (৭ই মে) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ জানিয়েছেন,এদিনে মোট ৯২জনের রিপোর্ট হাতে এসেছে।যেখানে ৫ জন পজেটিভ এবং বাকী ৮৭ জনের রিপোর্ট করোনা নেগেটিভ পেলাম।সূত্র জানায়,নতুন ৫ জনের ৩ জন চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত পুলিশের এক এসআই ও ২জন কন্সটেবল। আর বাকি দু’জনের মধ্যে কচুয়ার একজন সিনিয়র নার্স এবং চাঁদপুর সদর হাসপাতালের এক ডাক্তারের অফিস সহকারী রয়েছেন।

এদিকে নির্ভরযোগ্য সূত্র জানায়, চিকিৎসায় সুস্থ হওয়ার পর চাঁদপুর সদরের রামপুরের কামরাঙ্গা এলাকার বৃদ্ধ আলী আজ্জম (৬৫) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে মারা গেছেন। তিনি চাঁদপুরে করোনায় প্রথম মৃত শনাক্ত ফয়সালের (৪১) শ্বশুর।যদিও তার রিপোর্ট ইতিপূর্বে নেগেটিভ এসেছিলো।তবে কি কারনে মৃত্যু হলো তা নিয়ে স্থানীয় পর্যায়ে রয়েছে আতঙ্ক।

প্রসঙ্গত, চাঁদপুরে করোনায় পুলিশ সদস্যরা এই প্রথম আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন।আর কচুয়াতেও এই প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।এছাড়াও নতুন করে ঢাকা ফেরত আরো একজন করোনা রোগী চাঁদপুর এসেছেন বলে খবর রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা