1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
চালু হতে যাচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন  আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে- আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সাংবাদিক মিলনের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত কবি শাহ্ কামাল আহমদকে আন্তর্জাতিক সাহিত্য অ্যাওয়ার্ড প্রদান করায় সাহিত্য আড্ডা ও নৈশভোজ অনুষ্ঠিত রাজশাহীতে দশম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন  রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ সমবায়ভিত্তিক কৃষি বিপ্লব গড়ে তুলতে হবে: প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু 

শ্রীপুরে ১২০০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৫২১ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে ১২শ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

বুধবার(৬ মে) দিবাগত রাত ২ টার দিকে শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ১২শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো, মো: শহীদুল ইসলাম(৩৬) চট্টগ্রামের সাতকানিয়া থানার খাগরিয়া এলাকার আ:ছাত্তারের ছেলে।বর্তমানে গাজীপুরের শ্রীপুর উপজেলার দারোগারচালা(শ্বশুর নজরুল ইসলামের বাড়ী)বসবাস করতো।মো:সেলিম (২০)ময়মনসিংহের ভালুকা উপজেলার গোয়াইর গ্রামের মো:ফজলুল হকের ছেলে। বর্তমানে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড এলাকায় বসবাস করতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীপুর থানার উপপরিদর্শক এস আই আঃ মালেক জানান,আসামিদেরকে গ্রেফতার করে আজ (বৃহস্পতিবার ৭ মে) কোর্টে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: