1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে  কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ আহত ৩ ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী শার্শায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্”র বর্ষপূর্তি পালিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর দিয়ে টানা ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ডিজিটাল মার্কেটিং কি? মার্কেটিং করার ৮ টি সেরা মাধ্যম! বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক-৩ নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

শ্রীপুরে ১২০০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ২৯২ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে ১২শ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

বুধবার(৬ মে) দিবাগত রাত ২ টার দিকে শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ১২শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো, মো: শহীদুল ইসলাম(৩৬) চট্টগ্রামের সাতকানিয়া থানার খাগরিয়া এলাকার আ:ছাত্তারের ছেলে।বর্তমানে গাজীপুরের শ্রীপুর উপজেলার দারোগারচালা(শ্বশুর নজরুল ইসলামের বাড়ী)বসবাস করতো।মো:সেলিম (২০)ময়মনসিংহের ভালুকা উপজেলার গোয়াইর গ্রামের মো:ফজলুল হকের ছেলে। বর্তমানে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড এলাকায় বসবাস করতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীপুর থানার উপপরিদর্শক এস আই আঃ মালেক জানান,আসামিদেরকে গ্রেফতার করে আজ (বৃহস্পতিবার ৭ মে) কোর্টে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা