1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদকের মুক্তির দাবীতে মানবন্ধন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৫০৯ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক, এস এ টিভির প্রতিনিধি ও স্থানীয় দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক মোঃ মাহতাব উদ্দিন তালুকদারের নিঃশর্ত মুক্তির দাবীতে সামাজিক দূরত্ব বজায় রেখে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭মে) দুপুর সাড়ে ১২টায় সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদ, সাধারন সম্পাদক গাজী আফজাল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক বিপলু রঞ্জন দাস, সাংগঠনিক সম্পাদক কেএম শহীদুল, তথ্য বিষয়ক সম্পাদক উজ্জল হাসান, সহ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রুমান, দপ্তর সম্পাদক মোমেন মুন্না প্রমুখ।

বক্তারা বলেন, গত ৪ মে গ্রেফতারকৃত সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদারের ফেইসবুক আইডি থেকে সন্ধ্যার সময় সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন দুদকের মামলায় গ্রেফতার হয়েছেন বলে একটি পোষ্ট করা হয়।

কিন্তু মাহতাব উদ্দিন তিনি দাবী করেছেন তার আইডি হ্যাক হয়ে কে বা কারা সংসদ সদস্যর বিরুদ্ধে এমন বিভান্তিমূলক বক্তব্য পোষ্ট করেছেন।

কিন্তু ঐদিন রাতেই জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেনোয়ার হোসেন খান বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ধর্মপাশা থানায় একটি মামলা দায়ের করেন।

পরে সদর মডেল থানা পুলিশের সহায়তায় ধর্মপাশা থানা পুলিশ ঐদিন আনুমানিক রাত দেড়টায় তাকে সুনামগঞ্জ শহর থেকে গ্রেফতার করা হয়।

গত ৫ই মে দুপুরে বিঞ্জ আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তার নিঃশর্ত মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট জোর দাবী জানান বক্তারা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: