1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার

সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদকের মুক্তির দাবীতে মানবন্ধন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৩৩৩ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক, এস এ টিভির প্রতিনিধি ও স্থানীয় দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক মোঃ মাহতাব উদ্দিন তালুকদারের নিঃশর্ত মুক্তির দাবীতে সামাজিক দূরত্ব বজায় রেখে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭মে) দুপুর সাড়ে ১২টায় সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদ, সাধারন সম্পাদক গাজী আফজাল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক বিপলু রঞ্জন দাস, সাংগঠনিক সম্পাদক কেএম শহীদুল, তথ্য বিষয়ক সম্পাদক উজ্জল হাসান, সহ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রুমান, দপ্তর সম্পাদক মোমেন মুন্না প্রমুখ।

বক্তারা বলেন, গত ৪ মে গ্রেফতারকৃত সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদারের ফেইসবুক আইডি থেকে সন্ধ্যার সময় সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন দুদকের মামলায় গ্রেফতার হয়েছেন বলে একটি পোষ্ট করা হয়।

কিন্তু মাহতাব উদ্দিন তিনি দাবী করেছেন তার আইডি হ্যাক হয়ে কে বা কারা সংসদ সদস্যর বিরুদ্ধে এমন বিভান্তিমূলক বক্তব্য পোষ্ট করেছেন।

কিন্তু ঐদিন রাতেই জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেনোয়ার হোসেন খান বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ধর্মপাশা থানায় একটি মামলা দায়ের করেন।

পরে সদর মডেল থানা পুলিশের সহায়তায় ধর্মপাশা থানা পুলিশ ঐদিন আনুমানিক রাত দেড়টায় তাকে সুনামগঞ্জ শহর থেকে গ্রেফতার করা হয়।

গত ৫ই মে দুপুরে বিঞ্জ আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তার নিঃশর্ত মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট জোর দাবী জানান বক্তারা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা