1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম

বেলকুচি পৌর এলাকায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন সাজ্জাদুল হক রেজা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২২১ জন পড়েছেন

সবুজ সরকার স্টাফ রিপোর্টারঃপ্রতিদিনের ন্যায় সিরাজগঞ্জের বেলকুচিতে পৌর এলাকার বিভিন্ন স্থানের কর্মহীন অসহায় ৪ শত ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন সাজ্জাদুল হক রেজা। করোনাভাইরাস সংক্রমণে যখন গোটা বিশ্ব স্তব্ধ, একের পর এক দেশ মৃত্যুপুরী ঠিক সেই মুহূর্ত থেকেই সাধারণ মানুষের মাঝে সচেতনতা ও গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের জন্য কিছু করতে পারি এই ব্রত নিয়ে এগিয়ে চলেছেন বেলকুচি আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা।

বর্তমানে করোনাভাইরাসের এই পরিস্থিতিতে নিজেকে হোম কোয়ারেন্টিন বা লকডাউনে রাখতে পারেননি তিনি। প্রতিদিন ছুটে চলেছেন এক প্রান্তর থেকে অন্য প্রান্তরে।

শুক্রবার (৮ মে) বিকালে বেলকুচি পৌর চালা রাফান ভিলা থেকে নিজস্ব অর্থায়নে পৌর এলাকার বিভিন্ন স্থানের অসহায় কর্মহীন পরিবার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় বেলকুচি আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা বলেন, করোনাভাইরাসের কারণে অসহায় দুস্থ খেটে খাওয়া মানুষের জন্য নগদ অর্থ ও খাদ্য সামগ্রী লকডাউনে থাকা সব শ্রেণি-পেশার মানুষের মাঝে বিলিয়ে দিচ্ছি। বিশ্ব মহামারী করোনাভাইরাসের কারণে আমরা মানব জাতি মহাবিপদে আছি। কিছু খেটে খাওয়া মানুষ লকডাউনে থাকার কারণে কাজ করতে পারছে না এবং তাদের খাওয়ার কষ্ট হচ্ছে তাই আমি নগদ অর্থসহ খাদ্য সামগ্রী উপহার দিচ্ছি ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: