1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

গাজীপুরে অপহরণের পর ৬ বছরের শিশুকে হত্যা। আটক ২

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ২৫৩ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর সদর উপজেলার বানিয়ারচালা এলাকায় অপহরণের পর ৩ লাখ টাকা মুক্তিপণ না দেয়ায় শারমিন সুলতানা(৬)নামের এক শিশুকে হত্যা করা হয়েছে।

শনিবার (৯ মে) দুপুরে আব্দুল আলীর বাড়ীর ভাড়াটিয়া মাহবুবের ঘরের বাথরুম থেকে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় মাহবুব (২৩) ও রাব্বী (১৯) নামের দুজনকে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ।

নিহত শারমিন সুলতানা গাজীপুরের কাপাসিয়া উপজেলার নলগাঁও এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জাহাঙ্গীর বাঘেরবাজার বানিয়ারচালা এলাকার আবুল কালামের বাড়িতে ভাড়া থেকে হোটেল ব্যবসা পরিচালনা করেন। সকালে শারমিন বাসার পাশে খেলতে যায়, কিছুক্ষণ পরে তাকে আর খুজে পাওয়া যায়নি। এক পর্যায়ে শারমিনের পিতা জাহাঙ্গীর আলমের কাছে মোবাইল ফোনে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে একটি ফোন আসে। অন্যদিকে শারমিনকে তার পরিবারের লোকজন ও প্রতিবেশীরা খোঁজাখুঁজি করতে থাকে। এসময় মাহাবুব ও রাব্বির ভাড়া বাসার কক্ষের বাথরুমে শারমিনের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক( এস আই) সাদেকুল ইসলাম জানান, শিশুটিকে অপহরনের পর শ্বাষরোধ করে হত্যা করা হয়েছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান নিহত শিশু শারমিন সুলতানার পিতার কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। টাকা না পেয়ে এক পর্যায়ে শ্বাসরোধ করে শারমিনকে হত্যা করা হয়। পরে মরদেহ অপহরণকারীদের ভাড়া বাসার টয়লেটে লুকিয়ে রাখে। এ ঘটনায় মাহবুব ও রাব্বি নামের দুই যুবককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: