1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

তেজগাঁও কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে টাঙ্গাইলে ইফতার সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৮৯ জন পড়েছেন

ভূঞাপুর প্রতিনিধি : বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রদুর্ভাবের কারণে গৃহবন্ধী শ্রমজীবি ও নিম্ন আয়ের অসহয় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন তেজগাঁও কলেজ ছাত্রলীগের কর্মী সাব্বির হোসাইন । (৯ মে ) শনিবার বিকাল ৪ ঘটিকায় টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পৌর এলাকায় বিভিন্ন স্থানে অসাহয় কর্মহীন ভ্যানচালক পথচারী দুস্থদের মাঝে প্রায় ১০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হয় ।

সাব্বির হোসাইন জানান তেজগাঁও কলেজ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হাবিবুর রহমান রবিন ভাইয়ের নির্দেশে আমরা তেজগাঁও কলেজ ছাত্রলীগ পরিবার যে যার সামর্থ্য অনুযায়ী খাবার সামগ্রী ও বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যেতে চাই ।
আমার এই কার্যক্রম যতদূর সম্ভব অব্যাহত রাখার চেষ্টা করব ।

এ সময় সাব্বির হোসাইন নিজে উপস্থিত থেকে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের সদস্য দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।
খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা ।
স্থানীয় মান্যগণ্য ব্যক্তিরা বলেন এই মহামারি দূর্যোগে অসাহয় মানুষের পাশে দাড়িয়েছে আমরা তাকে ধন্যবাদ জানাই। আপনারা জানেন শুধু বাংলাদেশ না সারা বিশ্বের অবস্তা ও ভয়াবহ। প্রতিনিয়তই বেড়ে চলেছে করোনাই আক্রান্ত রোগীর সংখ্যা। সুতারাং আশংঙ্কা দিন দিন ভয়াবহতার দিকে যাচ্ছে দেশ।
এমন অবস্থায় সবাইকে সতর্ক থাকা অতি জরুরী ।

সাব্বির হোসাইন আরো বলেন, আপনারা জানেন দেশ অঘোষিত লকডাউন হওয়ায় সাধারণ মানুষ আয় উপার্জন করতে পারছে না। ফলে না খেয়ে দিন যাপন করতে হচ্ছে যা আমাদের জন্যও দুঃসংবাদ। তারা আমাদের প্রতিবেশী, আমাদের ভাই তাই আমার নিজ অর্থয়নে তাদের পাশে দাঁড়ানোর চেস্ট করেছি। দায়িত্ববোধ থেকে আমরা তাদের পাসে থাকার চেষ্টা করছি ।
পরিশেষে একটি কথাই বলতে চাই সবাই সুস্থ থাকি ঘরে থাকি ও সচেতন থাকি ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা