1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম
সচেতনতার লিফলেটে হাতে ঠাকুরগাঁও পুলিশ সুপার প্রধানমন্ত্রীসহ বিভিন্ন সংস্থার ঊধ্বর্তন কর্তার স্বাক্ষর জাল করে ডিও লেটার, মূল প্রতারক আটক নাগরপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক ব্যাক্তির মৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুইডেন আওয়ামী লীগের শুভেচ্ছা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা বার্তা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউনূস আলী খান আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর শুভেচ্ছা আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাখাওয়াত হোসেন মোহন আ.লীগের মূল নেতা হচ্ছে বঙ্গবন্ধু আর আজকের মূল নেতা হচ্ছে শেখ হাসিনা: হাসান ইকবাল

নেত্রকোনায় হত্যা মামলার বাদী ও সাক্ষীর মাঝে সংঘর্ষ,আহত ৭

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৯০ জন পড়েছেন
আব্দুন নূর,নেত্রকোনা( উপজেলা) প্রতিধিনিঃ শনিবার(৯মে) বিকালে পৌর শহরের সাতপাই রেলকলোনী এলাকায় শাহীনুর হত্যা মামলার বাদী ও সাক্ষীদের উভয় পক্ষের মধ্যে ভাংচুর ও আহতের ঘটনা ঘটে।
 এলাকাবাসী সূত্রে জানা যায়, নেত্রকোনা পৌরসভার সাতপাই এলাকার রেলকলোনীর চাঞ্চল্যকর শাহীনুর আক্তার হত্যা মামলার বাদীর পরিবারের আত্মীয় স্বজন সালাম, কালাম (শাহীনুর আক্তারের ভাই) তাদের নিজেদের মনগড়া অনুযায়ী স্বাক্ষ্য দেয়ার কথা বলে সাক্ষীদের। এরই জের ধরে উভয় পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উভয়ের মধ্যে বাড়ি-ঘর, দোকান ভাংচুর ও আহত হয়।
এতে হত্যা মামলার সাক্ষীপক্ষের মধ্যে আহত হয় ইসলাম উদ্দিন, ফজলুল হক সোহেল, শাহীন মিয়া অন্যদিকে বাদি পক্ষের বিল্লাহ, আশিক, আখি, কালাম আহত হয়।
আহতরা নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাস্থল নেত্রকোনা মডেল থানা পুলিশ পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, গত বছরের ১৮মে (শুক্রবার) সেহরীর সময় শাহিনুর আক্তার(২৬) পানি আনতে বাড়ির পাশের টিউবওয়েলে যায়। তখন পাশের একটি ঘরে ইদ্রিস মিয়ার ছেলে সোহেল মিয়া (৩০) স্ত্রীকে সরিয়ে অন্য এক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে লিপ্ত রয়েছে। এ ঘটনা দেখে শাহিনুর ওই যুগলের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ায়।
এক পর্যায়ে সোহেলের ছুরিকাঘাতে শাহিনুরের মৃত্যু হয়। এই ঘটনায় পরদিন নিহতের বড় ভাই ওহিদ মিয়া বাদী হয়ে ১৬ জনকে আসামি করে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ১০জনের নাম চার্জশিটভুক্ত হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page