1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে  কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ আহত ৩ ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী শার্শায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্”র বর্ষপূর্তি পালিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর দিয়ে টানা ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ডিজিটাল মার্কেটিং কি? মার্কেটিং করার ৮ টি সেরা মাধ্যম! বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক-৩ নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মির্জাপুরে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে পিপিই পেলেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ১৭৮ জন পড়েছেন

শামীম মিয়া, মির্জাপুর(টাঙ্গাইল)টাঙ্গাইলের মির্জাপুরে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য ৬০০ পিচ পিপিই সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিনামূল্যে দিলেন গণস্বাস্থ্য কেন্দ্র। শনিবার(০৯মে)দুপুরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে দেয়ার জন্য এই সামগ্রী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম এর হাতে তুলে দেন গণস্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা.এ কে এম রেজাউল হক।

পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি একাব্বর হোসেন এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু,উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন,গণস্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য বিভাগের পরিচালক ড.এ কে এম রেজাউল হক,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম প্রমুখসহ স্থানীয় প্রিন্ট ও অনলাইনের কর্মরত সাংবাদিকবৃন্দ

গণস্বাস্থ্য কেন্দ্রের দেয়া স্বাস্থ্য সুরক্ষা সমাগ্রীর মধ্যে রয়েছে ৬শ পিচ পিপিই গ্রাউন ও সু কভার, হ্যান্ডগ্লাবস ৩ হাজার, সার্জিক্যাল মাস্ক ১২শ এবং সানগ্লাস ১৮০টি।

গণস্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা.এ কে এম রেজাউল হক বলেন,দ্বিতীয় পর্যায়ে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা