1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

লামায় অনিদিষ্ট সময়ের জন্য সব শপিং মল ও মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ব্যাবসায়ী মালিক সমিতি

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৫১৪ জন পড়েছেন

গবিপ্লব দাশ,স্টাফ রিপোর্টার :- বান্দরবানের লামায় (০৯ মে ২০২০ ইং) শনিবার দুপুরে বাজারের সকল ব্যবসায়ী, শপিং মল মালিক ও দোকানদার এবং দোকান মালিক সমিতির প্রতিনিধিরা নিজেদের উদ্যোগে মার্কেট বন্ধ রাখার বিষয়ে লামা উপজেলা প্রশাসনের সাথে বৈঠকে করে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বৈঠকে ব্যবসায়ীরা আরো জানান, জনগণের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে এ সিদ্ধান্ত নিয়েছে লামা বাজারের ব্যবসায়ীরা।

বৈঠকে সব শপিং মল ও মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। মার্কেটের পাশাপাশি ফুটপাতে কোনও হকার বসতে পারবে না বলেও সিদ্ধান্ত হয় বৈঠকে। তবে এই সিদ্ধান্তের বাহিরে থাকবে ঔষধের দোকান, কাঁচা বাজার, মুদি দোকান, মাছ বাজার ও কীটনাশকের দোকান।

শপিং মল ও মার্কেট বন্ধ রাখার বিষয়ে মনিটরিং করতে ব্যবসায়ী নেতা ও ব্যবসায়ীদের সমন্বয়ে বৈঠকে ১৫ সদস্য বিশিষ্ট একটি মনিটরিং কমিটি গঠন করা হয়েছে।

বৈঠকে ব্যবসায়ীদের অনুরোধে উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিজয় কান্তি আইচ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, ব্যবসায়ী নেতা জাপান বড়ুয়া সহ প্রমূখ।

জনস্বাস্থ্যের স্বার্থে এমন সময়োপযোগী পদক্ষেপ নেয়ার সকল ব্যবসায়ী নেতা, দোকান মালিক ও দোকানদারকে লামাবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও ধন্যবাদ জানায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: