1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

সাইদুর রহমানের বড় মেয়ে ওয়ানিয়া রহমানের ৫তম জন্মদিন পালিত!

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ৫৪০ জন পড়েছেন
ইতালী প্রতিনিধিঃ আজ ১০ ই মে ইতালী প্রবাসী সাইদুর রহমানের বড় মেয়ে ওয়ানিয়া রহমান এর শুভ জন্মদিন। ২০১৫ সালের এই দিনে তিনি ইতালীর রাজধানী রোম এ পলিক্লিনিক হাসপাতালে জম্ম গ্রহণ । তার মা সিমু রহমান একজন গৃহিণী এবং পিতা সাইদুর রহমান এক জন সফল ব্যবসায়ী।
রবিবার (১০ মে) রাতে ইতালীর রোম শহরে নিজ বাসভবনে করোনার কারণে একেবারে ঘরোয়া পরিবেশে উক্ত জন্মদিন পালিত হয়। সাইদুর রহমানের বড় মেয়ের জন্মদিনে উজ্জল ভবিষৎ কামনায় মহান সৃষ্টিকর্তার কাছে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়।

সাইদুর রহমান আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি বঙ্গবন্ধু সৈনিক সংসদ, শরীয়তপুর জেলা শাখার সহ সভাপতি এবং শরীয়তপুর প্রবাসী হাউজ ইতালীর সাধারণ সম্পাদক। সাবেক সদস্য ইতালী যুবলীগ এবং ইতালী আওয়ামীলীগ এর প্রচার সম্পাদক।

এই সুখী দম্পতির দুই মেয়ে সন্তান। বড় মেয়ে ওয়ানিয়া রহমান ছোট মেয়ে ওয়ারিসা রহমান।
জন্মদিন উপলক্ষে ওয়ানিয়া রহমান এর বাবা সাইদুর রহমান বলেন, এবার আমার বড় মেয়ে ওয়ানিয়া রহমানের শুভ জন্মদিনে কোন রকম অনুষ্ঠান ছাড়া অনুষ্ঠিত হয়েছে। ইতালীর রোম শহরে বেশ কিছু  প্রিয় মানুষকে নিয়ে কেক কাটা হয়েছে। এ ছাড়া রাতে বন্ধু-বান্ধব-শুভাকাঙ্খীদের সঙ্গে আড্ডাবাজি চলবে। এবং বড় সন্তান এর জম্মদিনে দেশে বিদেশে আত্মীয় বন্ধু শুভাকাঙ্খী দের নিকট দুই মেয়ের জন্যে দোয়া প্রার্থী আমি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: