1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কামারখন্দে আনসারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ২০১ জন পড়েছেন

মোঃ হেলাল উদ্দিন, কামারখন্দ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবজনিত কারণে কামারখন্দ উপজেলার দুঃস্থ ভিডিপি সদস্য সদস্যাদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল এগারটার দিকে কামারখন্দ উপজেলার সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজ মাঠে ৩০০ জন পুরুষ মহিলা আনসার সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল,পিঁয়াজ, আলু,তেল, মাস্ক।

এসময় করোনা ভাইরাস সচেতনতায় সরকারি নির্দেশনা মেনে চলে সামাজিক দূরত্ব বজায় ও স্বাস্থ্য বিধি মেনে চলে সবার জীবনের নিরাপত্তার জন্য সকলকে ঘরে থাকার পরামর্শ দেওয়া হয়।

এসময় উপস্হিত ছিলেন, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত ই খোদা, কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এস,এম শহিদুল্লাহ সবুজ, সহকারী কমিশনার (ভূমি) শিফা নুসরাত, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা (সেলিম), কামারখন্দ থানার (ওসি তদন্ত) পলাশ চন্দ্র দেব, কামারখন্দ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা দুলাল চন্দ্র মাহাতো, উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষিকা হোসনেয়ারা পারভিন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: