1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

রামগড়ে ইমাম মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী তুলে দিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ২১৪ জন পড়েছেন

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতাঃ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী সাধারণ ছুটি আর অঘোষিত লকডাউন চলছে। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা ইমাম- মোয়াজ্জিনদের কথা বিবেচনায় প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী পৌছে দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

বুধবার (১৩ মে) দুপুর ১২টায় ১নং ও ২নং ইউপিসহ ১ পৌরসভার সর্বমোট ৪টি মসজিদে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী স্থানীয় মোয়াজ্জিনদের হাতে ইফতার সামগ্রী তুলেদেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলার জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধানমন্ত্রীর উপহার ইমাম – মোয়াজ্জিনদের হাতে ইফতার সামগ্রী বিতরণ কালে তিনি বলেন, পবিত্র রমজান মাস মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জনের মাস। এই মাসে সিয়াম সাধনার মাধ্যমে মহান রাব্বুল আলামিনের নৈকট্য অর্জন করা যায়। সওয়াব ও বরকতের মাসের এই সময় রোজাদারদের উপর মহান প্রভুর রহমত বর্ষিত হয়। তিনি আরো বলেন করোনা পরিস্থিতিনির্ভর মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সকলকে নিরাপদ রাখা সম্ভব। সবাইকে সরকারের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানান এবং অত্র জেলায় ইমাম ও মোয়াজ্জেমদের রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ চলমান রয়েছে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যা বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, সাবেক জেলা পরিষদ সদস্য মংপ্রু চৌধরী, বিভিন্ন মসজিদের সভাপতিসহ ইমামগন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজী আলমগীর, সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা স্থানীয় সাংবাদিক বৃন্দ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: