1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

কলমাকান্দায় নির্দিষ্ট সময়ে দোকান বন্ধ না করায় ৯ ব্যবসায়ীদেরকে ৩১ হাজার টাকা জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ১৯১ জন পড়েছেন

আব্দুল নূর,নেত্রকোনা থেকেঃ
নেত্রকোনার কলমাকান্দায় করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে গত ১০ মে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত পরস্পর দূরত্ব বজায় রেখে উপজেলার সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত হয়। করোনা ভাইরাস মোকাবেলায় সরকার কর্তৃক নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ে দোকানপাট বন্ধ ও খোলা রাখার নির্দেশ দেন। তাই সরকারের নির্দেশনা অপমান্য করায় ৯ ব্যবসায়ীকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ শুক্রবার (১৫ মে) বিকেল সাড়ে ৪টার দিকে বাজার মনিটরিংকালে উপজেলা সীমান্তবর্তী পাঁচগাও বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এসময় বাজারের ব্যবসায়ী মো. ফারুক, আলিনুর, মো. রফিক, আনোয়ার শহীদ, মো. আব্দুল মজিদ, মো. রাতুল ও মো. দিপু মিয়াকে ব্যবসা পরিচালনার নির্ধারিত সময় অতিক্রম হওয়ার পর সামাজিক দুরত্ব বজায় না রেখে ক্রেতাদের কাছে পণ্য বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে তাদের প্রত্যেককে ৩ হাজার টাকা করে ২১ হাজার টাকা এবং ফজলুল হক ও মো. লাল মিয়া প্রত্যেককে ৫ হাজার টাকা করে ১০ হাজার অর্থদণ্ড আরোপ করে মোট ৩১ হাজার টাকা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা জানান , করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ৯ ব্যবসায়ীকে ৩১ হাজার টাকা অর্থদণ্ড আরোপ করে তা আদায় করা হয়েছে।এসময় তিনি বলেন, উপজেলার সকল বাজারে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: