1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নড়াইলে ধান কাটতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৮৯ জন পড়েছেন

নড়াইলে ধান কাটতে গিয়ে কলেজছাত্র সাজ্জাদুল মোল্যার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে নড়াইলের নড়াগাতি থানার জয়নগর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামে। শুক্রবার (১৫ মে) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। সাজ্জাদুল স্থানীয় মুন্সী মানিক মিয়া ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথমবর্ষের ছাত্র এবং কলাবাড়িয়া ইউনিয়নের কালিনগর গ্রামের হেমায়েত মোল্যার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকালে গাছবাড়িয়া বিলে মামার ধান কাটতে যান সাজ্জাদুল। এরপর জমি থেকে ধানের আটিগুলো মাথায় করে রাস্তার উঠার সময় পিছলে পড়ে যান তিনি। এ সময় ধানের আটিগুলো বুকের ওপর পড়ে তার মৃত্যু হয়।

নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, সাজ্জাদুলের মাথা থেকে ধানের আটি পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে শুনেছি। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা