1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

গৃহকর্মী মারুফা হত্যাকারীদের শাস্তির দাবিতে বারহাট্টায় মানববন্ধন অনুষ্টিত

আব্দুল নূর,নেত্রকোনা প্রতিনিধি
  • সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ১৫০ জন পড়েছেন
 আব্দুন নূর,নেত্রকোনা প্রতিনিধিঃ  বারহাট্টা উপজেলা নেত্রকোনা কিশোরী গৃহকর্মী মারুফাকে শারীরিক নির্যাতন, ধর্ষণ ও হত্যার প্রতিবাদে নেত্রকোনার  বারহাট্টায় সর্বসাধারন  ও এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন হয়েছে। আজ (১৬ মে) শনিবার সকাল ১১ টার দিকে বারহাট্টা আলোকদিয়া ব্রীজ সংলগ্নে এ মানববন্ধন অনুষ্টিত হয়।
মানববন্ধনে বক্তারা দাবি করেন, দরিদ্র পরিবারের এই শিশু সন্তানের নৃশংস হত্যাকারী সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হলে, এমন ঘটনা প্রতিনিয়তই ঘটতে থাকবে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন সিংধা ইউপিঃ ভাইস চেয়ারম্যান সন্ধা রানী দাস এবং সর্বদলীও লোক ছিলো।
উল্লেখ্য গত ৯ মে শনিবার সন্ধ্যায় নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বাড়ি থেকে মারুফা (১৪) নামে এক কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে মোহনগঞ্জ থানা পুলিশ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা