1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৪৩৭ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : মহামারী করোনা ভাইরাসের কারণে ঠাকুরগাঁওয়ে অসহায় স্বাস্থ্যকর্মীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের সহায়তা দেয়া হয়।

শনিবার সকালে শহরের সরকারপাড়া এলাকার সুরভী ভোজন পল্লীতে ট্রমা সার্জিক্যালের উদ্যোগে ১২০জন স্বাস্থ্যকর্মীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

চাল, ডাল, সেমাই, দুধসহ বিভিন্ন খাদ্যসামগ্রী স্বাস্থ্যকর্মীদের হাতে তুলে দেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।

এসময় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম শুভ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ট্রমা সার্জিক্যালের পরিচালক সফিউল আলম ভুট্টু, টেকনোলজিস্ট ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সুজন আলী, জেলা ক্লিনিক কর্মচারী সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ রানা মুসা প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্রমা সার্জিক্যালের পরিচালক সফিউল আলম ভুট্টু বলেন, করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছে জেলার বিভিন্ন ক্লিনিকের স্বাস্থ্যকর্মীরা। এটি চিন্তা করে ব্যক্তি উদ্যোগে তাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। ভবিষ্যতেও যে কোন সমস্যায় স্বাস্থ্যকর্মীদের পাশে থাকব।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, করোনায় অসহায় হয়ে পড়েছে দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষরা। করোনা যুদ্ধে সবাইকে এ হয়ে কাজ করতে হবে। এতে সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: