1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচিতে রাস্তা দেয়াকে কেন্দ্র করে দফায়-দফায় সংঘর্ষে আহত-৩ সবুজ সরকার স্টাফ রিপোর্টারঃ সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার চালা কলেজ পাড়ায় এলাকায় রাস্তার উপর পৈটা দেয়াকে কেন্দ্র করে দফায়-দফায় সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। রবিবার (১৭ মে) দুপুরে কলেজ পাড়ার রেজাউল গং ও আব্দুল ওয়াহাব মন্ডল গং এর মধ্যে এ ঘটনা ঘটে। এর আগে শুক্রবার (১৫ মে) দুপুরে একই ঘটনায় ওয়াহাবের উপর হামলা চালায় রেজাউল ও তার লোকজন। এসময় আব্দুল ওয়াহাব মন্ডল গুরতর আহত হন। এরই জের ধরে রবিবার দুপুরে ওয়াহাব মন্ডলের ছেলে শফিকুল ইসলাম ও প্রতিবেশি আফছার আলীর রেজাউলের মধ্যে পাল্টা-পাল্টি হামলার ঘটনা ঘটে। এসময় রেজাউল ও শফিকুল আহত হয়। আহতদের মধ্যে রেজাউল বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহত শফিকুল ইসলাম জানান, আমরা ঘর দেয়ার সময় রেজাউলরা অনেক গ্যান্জাম করেছে। জমি জরিপ করার পরে আমাদের জমি ওদের মধ্যে ঢুকে যায়। আমার বাবা ওটুকো জমি ওদের দিয়ে দেয়। কিন্তু আমাদের পৈটা রাস্তায় একটু যাওয়ার জন্য শুক্রবা আমার বাবা আব্দুল ওয়াহাবকে রাস্তার উপর মারধর কোরে আহত করে। এর প্রতিবাদ করলে আজকে টিউশনি করার জন্য যাচ্ছিলাম। এমন সময় রেজাউল সহ তার ভাইয়েরা আমার উপর হামলা চালায়। আমি দৌরে বাড়ীতে আসি। তারাও আসলে উভয় পক্ষে সংঘর্ষ হয়। অপরদিকে আহত রেজাউল করিম বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে শুয়ে জানান, আমার বাড়ির রাস্তায় পৌটা দেওয়া হয়েছে। আমি আব্দুল ওহাবকে বলতে গেলে তার সাথে কথাকাটাকাটি হয়। এর জের ধরে আজ আমাকে বেলকুচি উপজেলা গেট চালাস্থ আগমনী গেট সংলগ্নে ওহাবের ছেলে শফিকুল ইসলামসহ ৪/৫ জন হাতুরি ও লাঠি নিয়ে অর্তকিত ভাবে আমার উপর হামলা করে। বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, মারধরের ঘটনায় এক পক্ষ অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সবুজ সরকার স্টাফ রিপোর্টারঃ
  • সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ২৩৯ জন পড়েছেন

সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার চালা কলেজ পাড়ায় এলাকায় রাস্তার উপর পৈটা দেয়াকে কেন্দ্র করে দফায়-দফায় সংঘর্ষে ৩ জন আহত হয়েছে।

রবিবার (১৭ মে) দুপুরে কলেজ পাড়ার রেজাউল গং ও আব্দুল ওয়াহাব মন্ডল গং এর মধ্যে এ ঘটনা ঘটে। এর আগে শুক্রবার (১৫ মে) দুপুরে একই ঘটনায় ওয়াহাবের উপর হামলা চালায় রেজাউল ও তার লোকজন। এসময় আব্দুল ওয়াহাব মন্ডল গুরতর আহত হন। এরই জের ধরে রবিবার দুপুরে ওয়াহাব মন্ডলের ছেলে শফিকুল ইসলাম ও প্রতিবেশি আফছার আলীর রেজাউলের মধ্যে পাল্টা-পাল্টি হামলার ঘটনা ঘটে। এসময় রেজাউল ও শফিকুল আহত হয়। আহতদের মধ্যে রেজাউল বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত শফিকুল ইসলাম জানান, আমরা ঘর দেয়ার সময় রেজাউলরা অনেক গ্যান্জাম করেছে। জমি জরিপ করার পরে আমাদের জমি ওদের মধ্যে ঢুকে যায়। আমার বাবা ওটুকো জমি ওদের দিয়ে দেয়। কিন্তু আমাদের পৈটা রাস্তায় একটু যাওয়ার জন্য শুক্রবা আমার বাবা আব্দুল ওয়াহাবকে রাস্তার উপর মারধর কোরে আহত করে। এর প্রতিবাদ করলে আজকে টিউশনি করার জন্য যাচ্ছিলাম। এমন সময় রেজাউল সহ তার ভাইয়েরা আমার উপর হামলা চালায়। আমি দৌরে বাড়ীতে আসি। তারাও আসলে উভয় পক্ষে সংঘর্ষ হয়।

অপরদিকে আহত রেজাউল করিম বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে শুয়ে জানান, আমার বাড়ির রাস্তায় পৌটা দেওয়া হয়েছে। আমি আব্দুল ওহাবকে বলতে গেলে তার সাথে কথাকাটাকাটি হয়। এর জের ধরে আজ আমাকে বেলকুচি উপজেলা গেট চালাস্থ আগমনী গেট সংলগ্নে ওহাবের ছেলে শফিকুল ইসলামসহ ৪/৫ জন হাতুরি ও লাঠি নিয়ে অর্তকিত ভাবে আমার উপর হামলা করে।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, মারধরের ঘটনায় এক পক্ষ অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: