1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

শ্রীপুরে গ্যাস পাইপ লিকেজ হয়ে দোকান ও বসতবাড়ির ৩ টি ঘর পুড়ে ছাই

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ২৪৩ জন পড়েছেন

গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার গ্যাস পাইপ লিকেজ হয়ে এক কৃষকের দোকান ও বাড়ির তিনটি ঘর পুড়ে গেছে ।

রবিবার (১৭ মে) সকালে শ্রীপুর উপজেলার এমসি বাজারের পূর্ব পাশে সাইফুল মাস্টার মোড় সংলগ্ন প্রয়াত রহমত আলীর ছেলে রইছ উদ্দিনের ভাড়া বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এতে তাঁর বাড়ির তিনটি কক্ষ ও একটি দোকান এবং ঘরের ভেতরে থাকা জিনিসপত্র পুড়ে গেছে । খবর পেয়ে মাওনা ফায়ার সার্ভিসের ২ ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে ।

প্রত্যক্ষদর্শীরা জানান , এমসি বাজার থেকে ছাতির বাজার যাওয়ার পথে হঠাৎ দেখি দাও দাও করে দোকানঘড় ও বাড়িতে আগুন জ্বলছে ।পরে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালায় ।

বাসার মালিক রইছ উদ্দিন জানান, ভাড়াটিয়ার রুমে গ্যাস পাইপ লিকেজ হয়ে এ অগিনকান্ডের ঘটনা ঘটেছে ।

মাওনা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রাম প্রাসাদ পাল জানান, আগুন লাগার খবর শুনে মাওনা ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের ৩০ মিনিটের প্রচেষ্টায় আগুন সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে আসে । সিলিন্ডারের গ্যাস পাইপ লিকেজ হয়ে আগুনের সূত্রাপাত হয়েছে বলে জানান এ কর্মকর্তা ।

এতে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে ।তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: