1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

শ্রীপুরে গ্যাস পাইপ লিকেজ হয়ে দোকান ও বসতবাড়ির ৩ টি ঘর পুড়ে ছাই

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১১২ জন পড়েছেন

গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার গ্যাস পাইপ লিকেজ হয়ে এক কৃষকের দোকান ও বাড়ির তিনটি ঘর পুড়ে গেছে ।

রবিবার (১৭ মে) সকালে শ্রীপুর উপজেলার এমসি বাজারের পূর্ব পাশে সাইফুল মাস্টার মোড় সংলগ্ন প্রয়াত রহমত আলীর ছেলে রইছ উদ্দিনের ভাড়া বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এতে তাঁর বাড়ির তিনটি কক্ষ ও একটি দোকান এবং ঘরের ভেতরে থাকা জিনিসপত্র পুড়ে গেছে । খবর পেয়ে মাওনা ফায়ার সার্ভিসের ২ ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে ।

প্রত্যক্ষদর্শীরা জানান , এমসি বাজার থেকে ছাতির বাজার যাওয়ার পথে হঠাৎ দেখি দাও দাও করে দোকানঘড় ও বাড়িতে আগুন জ্বলছে ।পরে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালায় ।

বাসার মালিক রইছ উদ্দিন জানান, ভাড়াটিয়ার রুমে গ্যাস পাইপ লিকেজ হয়ে এ অগিনকান্ডের ঘটনা ঘটেছে ।

মাওনা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রাম প্রাসাদ পাল জানান, আগুন লাগার খবর শুনে মাওনা ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের ৩০ মিনিটের প্রচেষ্টায় আগুন সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে আসে । সিলিন্ডারের গ্যাস পাইপ লিকেজ হয়ে আগুনের সূত্রাপাত হয়েছে বলে জানান এ কর্মকর্তা ।

এতে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে ।তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা