1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁওয়ে নারী ইউপি সদস্যকে সাময়িক বরখাস্ত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৬২১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : সরকারি চাল আত্মসাতপূর্বক মজুদ রাখার দায়ে ঠাকুরগাঁওয়ে এক নারী ইউপি সদস্যকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

সোমবার স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ নির্দেশ দেওয়া হয় বলে জানান ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

সাময়িক বরখাস্তকৃত কুলসুম আক্তার জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিতি মহিলা সদস্য।

স্থানীয় সরকার বিভাগের প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, বরখাস্ত হওয়া নারী ইউপি সদস্য কুলসুম আক্তার সরকারী চাল আত্মসাতপূর্বক মজুদ রাখার দায়ে অভিযুক্ত হয়েছেন এবং ঠাকুরগাঁও জেলা প্রশাসকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪ (৪) ধারা অনুযায়ী উক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছেন।

যেহেতু ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৪নং বড় পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য কুলসুম আক্তার কর্তৃক সংগঠিত অপরাধমুলক কার্যক্রমের প্রেক্ষিতে তাঁর দ্বারা ইউনিয়ন পরিষদে ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোন সমীচীন নয় মর্মে সরকার মনে করে।

সেহেতু সরকারী চাল আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে নারী ইউপি সদস্য কুলসুম আক্তারকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪ (৪) ধারা অনুযায়ী তার স্বীয় পদ থেকে সাময়িক বরখাস্ত করা হলো।

ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম বলেন, স্থানীয় সরকার বিভাগের প্রজ্ঞাপনটি আমরা হাতে পেয়েছি। প্রজ্ঞাপন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: