1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

গোপালপুরে উদ্দীপ্ত তরুণ সংঘের উদ্যোগে ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৪২০ জন পড়েছেন

গোপালপুর প্রতিনিধি: ‌ঈদকে সামনে রেখে ব্যতিক্রমী উদ্যোগ গোপালপুরে উদ্দীপ্ত তরুণ সংঘের উদ্যোগে ১৮০ কি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ।

মঙ্গলবার (১৯ মে) হেমনগর ইউনিয়নের বালোবাড়ি গ্রামের উদ্দীপ্ত তরুণ সংঘের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উদ্যোক্তা বা ফাউন্ডার মাহবুব হাসান, শাহাদাৎ,সজীব , রফিক। সার্বিক তত্ত্বাবধানে ছিল নুরুন্নাহার (শিক্ষিকা নলিন আদর্শ উচ্চ বিদ্যালয়) এবং সামছুন্নাহার (শিক্ষিকা, বালোবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়)। আরও উপস্থিত ছিলেন গোপালপুর প্রেসক্লাব প্রতিনিধি , জয়যাত্রা টেলিভিশন গোপালপুর প্রতিনিধি , সুশাসনের জন্য নাগরিক সুজন গোপালপুরের এর সদস্যবৃন্দ,বিকশিত নারী নেটওয়ার্ক এর টাঙ্গাইল জেলা সভাপতি প্রমূখ।

সংগঠনের উদ্যোক্তা বা ফাউন্ডার মাহবুব হাসান, বলেন যেখানে করোনার প্রভাবে সকলের ঘরে বসে আছেন, কর্মহীন হয়ে পড়ছেন, আমরা সেখানে গরিব অসহায়দের মুখে মিষ্টি হাসি ফুটাতে উদ্দীপ্ত তরুণ সংঘ এর উদ্যোগে সেমাই,চিনি, দুধ সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের আর্থিক ভাবে কিছুটা সাহায্য করেছে দারিদ্র্য চ্যারিটি ফাউন্ডেশন। তার প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জু আনোয়ারা (ময়না) ম্যাডাম।
সার্বিক সহযোগিতায় ছিল DCF Team Tangail এর স্বেচ্ছাব্রতী বন্ধুরা।

উল্লেখ্য উদ্দীপ্ত তরুণ সংগঠনটি এবছর শুরু হয় । এর আগে তিন ধাপে ত্রাণ বিতরণ করেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: