1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

চাঁদপুর সদরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আ’লীগ নেতা খুন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১৪৯ জন পড়েছেন

অমরেশ দত্ত জয়ঃ চাঁদপুর সদরের শাহমাহমুদপুরে বাড়ীতে যাওয়ার পথে ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।সোমবার (১৮ই মে) কুমারডুগী এলাকায় গলায় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাকে খুন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ জানায়,মারা যাওয়া ওই ব্যক্তির নাম আজিজুর রহমান ভুট্টো।যিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও কুমারডুগী এলাকার সার ব্যবসায়ী। তাকে কুমারডুগী এলাকার সাবেক বিলকিস সুলতানা একাডেমীর সামনে বাড়ীতে যাওয়ার পথে প্রথমে হামলা করা হয়।পরে ছুরি দিয়ে তার গলা,শরীর ও মাথা সহ বিভিন্নস্থানে আঘাত করে তাকে খুন করা হয়।

এ ব্যপারে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সামুছুজ্জামান পাটওয়ারী জানান,আজিজুর রহমান ভুট্টোকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যাওয়া হয়েছিলো।এরপর তাকে হাসপাতালে নেওয়া অবস্থায় সে মারা গেছে।এতটুকুই আমি জানতে পেরেছি।

এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানান,নিজ বাড়ীতে যাওয়ার পথে দুর্বৃত্তরা আজিজুর হরহমান ভুট্টোর উপর হামলা করে। পরে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে এমন খবর জানতে পেরেছি। তার মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন ও রহস্য। তবে কে বা কারা তার উপর হামলা করলো এবং কি কারনে খুন করলো তা উৎঘাটনে পুলিশ বাহীনি কাজ করছে। তার লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো: মিজানুর রহমান জানান, শাহমাহমুদপুর ইউনিয়নে আজিজুর রহমান ভুট্টো নামে এক লোক ছুরিকাঘাতে খুন হয়েছে। কি কারণে খুন হয়েছে এবং কারা খুন করেছে। তা আশা করছি তদন্তেই সব বেরিয়ে আসবে।কেননা ঘটনার রহস্য উদঘাটনে অনুসন্ধান করছে চাঁদপুর জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা।

এদিকে এই খুনের ঘটনায় পুরো ইউনিয়ন জুড়ে শোকের ছায়া ও আতঙ্ক বিরাজ করতে দেখা গেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: