1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে ৬৭ প্রার্থী মনোনয়ন জমা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নড়াইলে দোয়া মাহফিল ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা নাগরপুরে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি কুদরত আলী নাগরপুরে নৌকার মাঝিকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী জনসভা ভাঙ্গায় ইউপি নির্বাচনে মেম্বর পদপ্রার্থী মনিরুজ্জামান মুন্সী এলাকাবাসীর জন্য কাজ করতে ফুটবল মার্কায় ভোট চাইলেন কোটালিপাড়া’তে সাড়া ফেলেছে ‘স্টেপ’র আউটলেট ফ্যাশন ফিট সু স্টোর নলদী ইউনিয়নে নৌকার মাঝি হলেন জাহাঙ্গীর আলম বিশ্বাস

চাঁদপুর সদরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আ’লীগ নেতা খুন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৩৩ জন পড়েছেন

অমরেশ দত্ত জয়ঃ চাঁদপুর সদরের শাহমাহমুদপুরে বাড়ীতে যাওয়ার পথে ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।সোমবার (১৮ই মে) কুমারডুগী এলাকায় গলায় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাকে খুন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ জানায়,মারা যাওয়া ওই ব্যক্তির নাম আজিজুর রহমান ভুট্টো।যিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও কুমারডুগী এলাকার সার ব্যবসায়ী। তাকে কুমারডুগী এলাকার সাবেক বিলকিস সুলতানা একাডেমীর সামনে বাড়ীতে যাওয়ার পথে প্রথমে হামলা করা হয়।পরে ছুরি দিয়ে তার গলা,শরীর ও মাথা সহ বিভিন্নস্থানে আঘাত করে তাকে খুন করা হয়।

এ ব্যপারে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সামুছুজ্জামান পাটওয়ারী জানান,আজিজুর রহমান ভুট্টোকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যাওয়া হয়েছিলো।এরপর তাকে হাসপাতালে নেওয়া অবস্থায় সে মারা গেছে।এতটুকুই আমি জানতে পেরেছি।

এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানান,নিজ বাড়ীতে যাওয়ার পথে দুর্বৃত্তরা আজিজুর হরহমান ভুট্টোর উপর হামলা করে। পরে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে এমন খবর জানতে পেরেছি। তার মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন ও রহস্য। তবে কে বা কারা তার উপর হামলা করলো এবং কি কারনে খুন করলো তা উৎঘাটনে পুলিশ বাহীনি কাজ করছে। তার লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো: মিজানুর রহমান জানান, শাহমাহমুদপুর ইউনিয়নে আজিজুর রহমান ভুট্টো নামে এক লোক ছুরিকাঘাতে খুন হয়েছে। কি কারণে খুন হয়েছে এবং কারা খুন করেছে। তা আশা করছি তদন্তেই সব বেরিয়ে আসবে।কেননা ঘটনার রহস্য উদঘাটনে অনুসন্ধান করছে চাঁদপুর জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা।

এদিকে এই খুনের ঘটনায় পুরো ইউনিয়ন জুড়ে শোকের ছায়া ও আতঙ্ক বিরাজ করতে দেখা গেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা