1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
নাগরপুরে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা: হাসান ইকবাল নাগরপুরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সচেতনতার লিফলেটে হাতে ঠাকুরগাঁও পুলিশ সুপার প্রধানমন্ত্রীসহ বিভিন্ন সংস্থার ঊধ্বর্তন কর্তার স্বাক্ষর জাল করে ডিও লেটার, মূল প্রতারক আটক নাগরপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক ব্যাক্তির মৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুইডেন আওয়ামী লীগের শুভেচ্ছা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা বার্তা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউনূস আলী খান

বাংলাদেশ ছাত্রলীগ সবসময় মানবতার কল্যানে নিয়োজিত – সাদ্দাম হোসেন(জুয়েল)

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৬৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা মহামারীর ভয়াল থাবায় বাংলাদেশ। করোনা আতঙ্কে কাপছে গোটা দেশ। গত ১৮ মার্চ থেকে সরকারের অঘোষিত লকডাউনে স্কুল, কলেজ,বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ।বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নানামুখী কর্মকান্ডে স্বস্তি পাচ্ছে জনসাধারন।

ঘরে বসে নেই ওয়ার্ড থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা কর্মীরা।ঠিক এরকম বরিশাল জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের বাংলাদেশ ছাত্রলীগের নিবেদিত এক কর্মী সাদ্দাম হোসেন(জুয়েল)।করোনার প্রাদুর্ভাব থেকে নিজ ইউনিয়নে নানামুখী কাজ করে যাচ্ছেন তিনি।

করোনার প্রাদুর্ভাব ও তার পরবর্তী কার্যক্রম সম্বন্ধে জানতে চাইলে বিডি সমাচারের নিজস্ব প্রতিনিধি রাকিবুল হাসানকে তিনি বলেন,” বাংলাদেশ ছাত্রলীগ সবসময় মানবতার কল্যানে নিয়োজিত। ছাত্রলীগ একটি অনুভূতির নাম।সেই ১৯৪৮ সালে প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি দেশের ক্লান্তিলগ্নে মানুষের পাশে দেশের অকুতোভয় যোদ্ধা হিসেবে দাড়িয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন ইতিহাসের সেরা সাহসী সন্তানেরাই ছাত্রলীগ করে। তিনি বলেছিলেন, সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই। আর ছাত্রলীগ হচ্ছে সোনার মানুষ গড়ার প্রতিষ্ঠান। তাই আজ মানবতার সেবায় সমগ্র বাংলাদেশের মাঠে, ঘাটে, পথে ছাত্রলীগ দেখে গর্বিত। ধন্যবাদ ছাত্রলীগের কোটি নেতাকর্মীকে। এমনিভাবেই মানবতার পাশে থেকে কাজ করে যাবে বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ছাত্রলীগ।

করোনা প্রতিরোধে ছাত্রলীগের ভূমিকা অনন্য। তখন গর্বে বুকটা ভরে উঠে। সমস্ত শরীরে শিহরণ জাগে এই ভেবে যে আমিও এই গর্বিত সংগঠনের একজন কর্মী। আমার বুকটা ভরে ওঠে যখন দেখি অসহায় ছিন্নমুল মানুষকে রান্না করা খাবার বিতরণ করছে বাংলাদেশ ছাত্রলীগ। প্রসঙ্গক্রমে বলতেই হয়, বাংলাদেশে তো আরো অন্য রাজনৈতিক দলগুলোর ছাত্র সংগঠন আছে? তারা কোথায়? আজকেই কেবল মানবতার সেবায় বাংলাদেশ ছাত্রলীগই একাই কাজ করছে। অথচ ছাত্রলীগের নেতাকর্মীরাও পারতো নিজেদের ঘরে আবদ্ধ রাখতে। ভাইরাস থেকে রক্ষার জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়িতেই বসে থাকতে। কিন্তু আমরা তা করিনি,আমরা আছি এদেশের ১৮ কোটি মানুষের পাশে সাহসী যোদ্ধা হয়ে।ইনশাআল্লাহ এদেশের মানুষকে রক্ষা করতে শিক্ষা,শান্তি ও প্রগতি এই মূলনীতিকে সামনে রেখে আমরন লড়াই করে যাব।”

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page