1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বেলকুচিতে ভ্রাম্যমান আদালতে ৪ প্রতিষ্ঠানের জরিমানা

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৩৫৬ জন পড়েছেন

সবুজ সরকারঃ
করোনার প্রাদূর্ভাবের কারণে জনগণের মাঝে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ও অসচেতনতার কারণে সিরাজগঞ্জের বেলকুচিতে ১৭ ই মে থেকে সকল বস্ত্রবিতাণ ও বিভিন্ন ধরনের ব্যবসায় প্রতিষ্ঠানকে প্রশাসনের পক্ষ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। তারপরও বেলকুচির অধিকাংশ বাজারের বিপণীবিতান সহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রশাসনের নজর এড়িয়ে চুপিসারে ব্যবসায় পরিচালনা করে আসছে। এ বিষয়টি প্রতিরোধ করতে প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতি বাজারের ভ্র্যাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় ৪টি ব্যবসায় প্রতিষ্ঠানকে পয়ত্রিশ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

এবিষয়ে বেলকুচি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রহমতুল্লাহ বলেন, আমরা করোনাকে উপেক্ষা করে উপজেলার মুকুন্দগাঁতি বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। আইন অমান্য করে ব্যবসায় প্রতিষ্ঠান পরিচালনা করায় ৪ টি প্রতিষ্ঠানকে পয়ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়ছে। সামনে দিনগুলোতে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: