1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২০ মে, ২০২০
  • ৩৫৭ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥ করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছা সেবক লীগের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।

বুধবার দুপুরে দেবীপুর ইউনিয়নের  টেপাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই শত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ উপহার বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুর ইসলাম, দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, দেবীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মিন্টু সরকার, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন সহ জেলা স্বেচ্ছাসেবক লীগের আগত মিঠুন, সায়মন, জুয়েল, সুশান সহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো বলেন, করোনায় মধ্যবিত্ত পরিবারগুলোও কষ্টে রয়েছে। নিম্ম আয়ের মানুষ, মধ্যবিত্ত পরিবারদের কথা চিন্তা করে ঈদ উপহার দেওয়া হচ্ছে। সদর উপজেলার ২১ ইউনিয়নসহ জেলার সর্বত্রই স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অব্যাহত রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: