1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৩৬১ জন পড়েছেন
সুজন ঠাকুরগাঁও  জেলা প্রতিনিধি :- সারা বিশ্বে ইসলাম ধর্মাবলম্বী দের প্রধান ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার তিনি বলেন, পবিত্র ঈদের আনন্দে ঘুচে যাক সকল আধার, জাগ্রত হোক মানবিকতা। ঈদের খুশিতে ভরে উঠুক সবার ঘর।
পবিত্র ঈদুল ফিতর-আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নিচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। হানাহানি, হিংসা, বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সম্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব। ঈদ আমাদের জাতীয় জীবনে সংস্কৃতির দ্যোতক, আবহমান কাল থেকে শুভেচ্ছা ও আনন্দের আদান-প্রদান। পবিত্র ঈদুল ফিতর সবার জন্য আনন্দপূর্ণ হোক।
করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।
পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান।
শুভেচ্ছান্তেঃ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: